গলাচিপায় সড়ক দুর্ঘটনায় এক যুবক নিহত | আপন নিউজ

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিতি হবে আগামী ৫জুন গলাচিপায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুরগী ব্যবসায়ীকে মা’রধ’র গলাচিপায় অপার সম্ভাবনাময় সু-স্বাদু মুগডাল যাচ্ছে জাপানে গলাচিপায় ঝিলিক সমাজ উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালকের সংবাদ সম্মেলন রাঙ্গাবালীতে ভয়ংকর ‘টর্পেডো’ খালে ভেসে আসায় জনমনে আতঙ্ক এক পায়ে লাঠি ভর করে প্রথম ভোট দিতে পেরে খুশি শারীরিক প্রতিবন্ধী আখিনুর আমতলীতে আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে একজনের এক মাসের দন্ড কলাপাড়ায় বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ
গলাচিপায় সড়ক দুর্ঘটনায় এক যুবক নিহত

গলাচিপায় সড়ক দুর্ঘটনায় এক যুবক নিহত

পটুয়াখালী সংবাদদাতাঃ

পটুয়াখালীর গলাচিপার রতনদী তালতলী ইউনিয়নের বদনাতলী ফেরিঘাটে ট্রাকের চাপায় এক শ্রমিক নিহত ও দুই জন আহত হয়েছে।
সোমবার রাতে এ দূর্ঘটনা ঘটে। নিহত শ্রমিক নেছার হাওলাদার (৪৫) চরকাজল ইউনিয়নের ফকরুল হাওলাদারের ছেলে। গলাচিপা থানা পুলিশ এ ঘটনায় ট্রাক ড্রাইভার রাজুকে আটক করেছে।

অপর আহত দুই শ্রমিক বকুলবাড়িয়ার কাওসার (২৮) ও রতনদী তালতলীর নিজহাওলা গ্রামের দুলাল (৩২) প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার দিবাগত রাত চারটার দিকে গলাচিপা উপজেলার রতনদী তালতলী ইউনিয়নের বদনাতলী ফেরিঘাটে বিভিন্ন এলাকার তরমুজ ট্রাকে লোড করা হচ্ছিল। নেছার হাওলাদার তরমুজ গাড়িতে ওঠানোর জন্য শ্রমিক হিসেবে কাজ করছিল। এসময় যশোর-ট-১১-৩৪১০ নম্বরের ট্রাকের ড্রাইভার বরগুনা জেলার আলম হাওলাদারের ছেলে রাজু গাড়ি ব্যাক গিয়ারে চালালে পিছনের চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নেছার মারা যায়। খবর পেয়ে গলাচিপা থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে এবং ট্রাক ড্রাইভারকে আটক করে থানায় নিয়ে আসে।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, ‘এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।’

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!