কলাপাড়ায় সাবেক ইউপি সচিবের উপর সন্ত্রাসী হামলা | আপন নিউজ

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিতি হবে আগামী ৫জুন গলাচিপায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুরগী ব্যবসায়ীকে মা’রধ’র গলাচিপায় অপার সম্ভাবনাময় সু-স্বাদু মুগডাল যাচ্ছে জাপানে গলাচিপায় ঝিলিক সমাজ উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালকের সংবাদ সম্মেলন রাঙ্গাবালীতে ভয়ংকর ‘টর্পেডো’ খালে ভেসে আসায় জনমনে আতঙ্ক এক পায়ে লাঠি ভর করে প্রথম ভোট দিতে পেরে খুশি শারীরিক প্রতিবন্ধী আখিনুর আমতলীতে আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে একজনের এক মাসের দন্ড কলাপাড়ায় বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ
কলাপাড়ায় সাবেক ইউপি সচিবের উপর সন্ত্রাসী হামলা

কলাপাড়ায় সাবেক ইউপি সচিবের উপর সন্ত্রাসী হামলা

মোঃ জুলহাস মোল্লাঃ

সাবেক ইউনিয়ন পরিষদের সচিব আলহাজ্ব মাওলানা মোঃ শাহআলম উপর সন্ত্রাসী হামলার অভিযোগ উঠেছে।
কলাপাড়াের নীলগঞ্জ ইউনিয়নের খলিলপুর পূর্বদৌলতপুর মধ্যকার সড়কে রবিবাব (২২ ডিসেম্বর) দুপুরে এ সন্ত্রাসী হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করে।
আহত মাওলানা মোঃ শাহআলম জানান, ছেলের বিদেশে পড়াশুনার জন্য কলাপাড়া ব্যাংক থেকে নগদ ৫০,০০০ হাজার টাকা ও আমার ছেলে তানিমকে সহ বাড়ি ফেরার পথে খলিলপুর ও দৌলতপুর মধ্যকার স্থানে পৌঁছালে পূর্বের শত্রুতার জের ধরে পূর্ব দৌলতপুর পুর গ্রামের মোঃ গিয়াসউদ্দীন (৪৪), মোঃ মজিবুর রহমান (৫০), মোঃ আইয়ুব আলী (৫০), মোঃ জাহিদুল, মোঃ আবুসালেহ নামে চিহ্নিত সন্ত্রাসীরা আমার উপর হামলা করে এবং আমার কাছ থেকে নগদ ৫০০০০ হাজারর টাকা ছিনিয়ে নেয়।
পরে স্থানীয় মোঃ সালমা বেগম, আলী আহম্মেদ ও আবুল কাশেম নামে ব্যাক্তিবর্গ তাকে উদ্ধার করে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসে। বর্তমানে তিনি কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎস্যাধীন রয়েছে। স্থানীয় ইউপি সদস্য জগৎজীবন রায় জানান, আমি জানতে পেরেছি আলহাজ্ব মাওলানা মোঃ শাহআলম উপর হামলা ঘটনা।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!