গলাচিপায় নানা আয়োজনে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত | আপন নিউজ

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল দীর্ঘদিন বিরতি ও তিব্র গরমের পরে কলাপাড়ায় তিন মিনিটের বৃষ্টি তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল; কমিটি বিলুপ্ত কলাপাড়ায় উচ্ছেদ আতঙ্কে ১৩৬ পরিবারের রাতের ঘুম হারাম; শুধু এক খন্ড খাস জমির দাবি আমতলীতে মুজিবনগর দিবস উদযাপন আমার জন্য ষ্টেইজ ও ফুলের দরকার নেই; আমি গণমানুষের নেতা-গণ সংবর্ধনায় সাংসদ টুকু কলাপাড়ায় ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে অধ্যাপক ইউসুফ আলী
গলাচিপায় নানা আয়োজনে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

গলাচিপায় নানা আয়োজনে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

সঞ্জিব দাস, গলাচিপাঃ
“শিক্ষা-শান্তি-প্রগতি, ছাত্রলীগের মূলনীতি” এ প্রতিপাদ্যের আলোকে পটুয়াখালীর গলাচিপায় নানা আয়োজনে উৎসবমুখর পরিবেশের মধ্যে দিয়ে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকী সফল করার লক্ষ্যে উপজেলা ছাত্রলীগ বিভিন্ন কর্মসূচি পালন করে।কর্মসূচির শুরুতে উপজেলা ছাত্রলীগ দলীয় কার্যালয়ের সামনে সোমবার সকাল ৭টা ১ মিনিটে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং সকাল ৭টা ৩০ মিনিটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে।ওই দিন দুপুর সাড়ে ১২ টায় উপজেলা ছাত্রলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে পৌরমঞ্চ চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।এর আগে বেলা সাড়ে ১১ টায় পৌরমঞ্চে পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে এক আলোচনা সভার মধ্যে দিয়ে অনুষ্ঠানের মূল কার্যক্রম শুরু করা হয়। আলোচনা শেষে উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও সাবেক ছাত্রলীগ নেতৃবৃন্দকে উত্তরীয় পরিয়ে দেয়া হয়। পরে উপজেলা ছাত্রলীগ সকল পর্যায়ের নেতা-কর্মীদেরকে নিয়ে কেক কাটা অনুষ্ঠান পালন করে।
উপজেলা ছাত্রলীগের সভাপতি শরীফ আহমেদ আসিফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. জাহিদ হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক সন্তোষ দে। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহীন শাহ। সভায় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি মু. রেজাউল করিম, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি হাজী মু. মজিবর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক সরদার মু. শাহআলম, প্রচার সম্পাদক আজিজুর রহমান বাবলু ভূঁইয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগ নেতা মাইনুল ইসলাম রনো, পৌর মেয়র আহসানুল হক তুহিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কাওসার আহম্মেদ তালুকদার ও ইশরাত হোসাইন আব্বাস, উপজেলা যুবলীগের আহবায়ক মো. আলমগীর হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি মাহমুদ হাসান মেহেরান, সাধারণ সম্পাদক মো. বাপ্পি হাওলাদার, গলাচিপা সরকারি ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মো. রনি খান, সাধারণ সম্পাদক রবিউল হাসান রবি প্রমুখ। এছাড়া সভায় সাবেক ছাত্রলীগ নেতৃবৃন্দ, আওয়ামী লীগ, যুবলীগ, উপজেলা ছাত্রলীগ, পৌর ছাত্রলীগ ও সকল ইউনিয়ন ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!