কলাপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন পালিত | আপন নিউজ

রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন

প্রধান সংবাদ
সন্ত্রাস, ভূমিদস্যু, চাঁদাবাজের দলে কোন জায়গা হবে না- প্রতিমন্ত্রী মহিববুর রহমান কুয়াকাটায় দুর্যোগে পূর্বাভাস-ভিত্তিক সংলাপ গলাচিপায় আসন্ন উপজেলা নির্বাচনে নাগরিক কমিটির সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর পক্ষে প্রেস বিফ্রিং অন্যভুবন সাহিত্য পরিষদ-এর ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী ও আন্তর্জাতিক গুণিজন সংবর্ধনা অনুষ্ঠিত কলাপাড়ায় অর্ধশতাধিক অসহায় মানুষ পেল প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা সাংবাদিক জীবন কৃষ্ণ মন্ডল’র পরিবারের পাশে দাঁড়ালেন প্রতিমন্ত্রী আমতলীতে উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থীকে দশ হাজার টাকা অর্থদন্ড আমতলীতে চাঁদা না দিলে বিধরা নারীকে প্রাণ নাশের হুমকি; সংবাদ সম্মেলনে অভিযোগ কলাপাড়ায় মুরগীসহ পালনের উপকরণ দেয়ার কথা বলে টাকা হাতিয়ে উধাও প্রতারক সংস্থা আমতলী সরকারী কলেজের সামনের অবৈধ স্থাপনা অপসারণ দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন ও বিক্ষোভ
কলাপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন পালিত

কলাপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন পালিত

আপন নিউজ ডেস্কঃ

কলাপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন জাতীয় শিশু দিবস ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে কলাপাড়ায় উদযাপিত হচ্ছে। বুধবার সকালে কলাপাড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করা হয়।

করা হয় মাল্যদান। জাতীয় পতাকা উত্তোলন করা হয়। অনুষ্ঠিত হয় বিশেষ আলোচনা সভা। কলাপাড়া উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ-সহযোগী সংগঠন বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষ্যে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে। জন্মদিন উপলক্ষে কেক কেটে আনন্দ উল্লাস করা হয়। রয়েছে দিনভর বঙ্গবন্ধুর উল্লেখযোগ্য ভাষণ প্রচার। বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হচ্ছে। বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলনসহ নানা কর্মসূচীর আয়োজন করা হয়েছে। কলাপাড়া পৌরসভা, মুক্তিযোদ্ধা সংসদ, কুয়াকাটা আওয়ামী লীগ, কুয়াকাটা পৌরসভা, মহিপুর থানা আওয়ামী লীগসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন দিবসটি যথাযাথ মর্যাদায় উদযাপন করছে। এসব অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ অধ্যক্ষ মোঃ মহিববুর রহমান। এছাড়া উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এসএম রাকিবুল আহসান, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদার, পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, উপজেলা নিবার্হী অফিসার আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক, কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া কুয়াকাটা সৈকতে মুজিব শতবর্ষ উপলক্ষ্যে পটুয়াখালী জেলা পুলিশের আয়োজনে সৈকতের বেলাভূমে বালুখচিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিসহ বাংলাদেশের মানচিত্রে ১৯৫২ এর ভাষা আন্দোলন, ’৬৬’র ছয় দফা, ’৬৯’ এর গণঅভ্যুত্থান, ’৭১’এর মুক্তযুদ্ধসহ উল্লেখযোগ্য ও ঐতিহাসিক দিকগুলো তুলে ধরে অনুষ্ঠিত হচ্ছে ‘বীচ স্যান্ড শো’। বরিশাল পুলিশের ডিআইজি বিকেল চারটায় এ অনুষ্ঠানের উদ্বোধন করবেন বলে মহিপুর থানা পুলিশ নিশ্চিত করেছে। এ বালুখচিত ঐতিহাসিক দৃশ্যাবলী জনসাধারণের জন্য উন্মুক্ত করা হবে। চলবে ২৬ মার্চ পর্যন্ত। জাতির পিতার জন্মদিন উপলক্ষ্যে উপজেলা প্রশাসন থেকে শুরু করে বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠণ আয়োজন করেছেন সাংস্কৃতিক অনুষ্ঠান।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!