আমতলীতে ভাইয়ের বিরুদ্ধে ভাই চেয়ারম্যান প্রার্থী | আপন নিউজ

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
গলাচিপায় ঝিলিক সমাজ উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালকের সংবাদ সম্মেলন রাঙ্গাবালীতে ভয়ংকর ‘টর্পেডো’ খালে ভেসে আসায় জনমনে আতঙ্ক এক পায়ে লাঠি ভর করে প্রথম ভোট দিতে পেরে খুশি শারীরিক প্রতিবন্ধী আখিনুর আমতলীতে আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে একজনের এক মাসের দন্ড কলাপাড়ায় বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস
আমতলীতে ভাইয়ের বিরুদ্ধে ভাই চেয়ারম্যান প্রার্থী

আমতলীতে ভাইয়ের বিরুদ্ধে ভাই চেয়ারম্যান প্রার্থী

আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ
ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভাইয়ের বিরুদ্ধে ভাই চেয়ারম্যান প্রার্থী হওয়ার এলাকায় মানুষের মাঝে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। আওয়ামীলীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট এইচএম মনিরুল ইসলাম মনির বিরুদ্ধে তার বড় ভাই ইউনুস আলী খান ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক মোঃ আব্দুল খালেক  এবং আওয়ামীলীগ বিদ্রোহী প্রার্থী মোঃ গোলাম ফারুকের বিরুদ্ধে তার ভাই মোঃ তোজাম্মেল হোসেন প্রার্থী হয়েছেন। ঘটনা ঘটেছে আমতলী উপজেলার গুলিশাখালী ইউনিয়নে।
জানাগেছে, আমতলী উপজেলার ছয়টি ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ১১ এপ্রিল। ওই ছয়টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। শুক্রবার ওই প্রার্থীদের যাচাই-বাছাই সম্পন্ন হয়েছে। ওই ছয়টি ইউনিয়নের মধ্যে গুলিশাখালী ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট এইচ এম মনিরুল ইসলাম মনির বিরুদ্ধে তার বড় ভাই ইউনুস আলী খান ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক মোঃ আব্দুল খালেক  এবং আওয়ামীলীগ বিদ্রোহী প্রার্থী মোঃ গোলাম ফারুকের বিরুদ্ধে তার ভাই মোঃ তোজাম্মেল হোসেন প্রার্থী হয়েছেন। ভাই ভাইয়ের বিরুদ্ধে প্রার্থী হওয়ার এলাকার মানুষের মাঝে হাস্যত্মক, চাঞ্চল্য এবং ধ্রুজালের সৃষ্টি হয়েছে।
গুলিশাখালী গ্রামের নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন বলেন, নৌকার মনোনয়ন পেয়েও বড় ভাই ছোট ভাইয়ের বিরুদ্ধে প্রার্থী হওয়াটা রহস্যজনক।
ওই ইউনিয়নের খেকুয়ানী গ্রামের নাম প্রকাশে অনিচ্ছুক কয়েক জন বলেন, ভালোই চলছে। বড় ভাইয়ের বিরুদ্ধে ছোট ভাই প্রার্থী হয়েছে। আপন দুই ভাই প্রার্থী হওয়ায় ভোটাররা পরেছে মহা বিপাকে।
আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এইচএম মনিরুল ইসলাম মনির বিরুদ্ধে প্রার্থী হওয়া কলেজের সহকারী অধ্যাপক মোঃ আব্দুল খালেক বলেন, ভাইয়ের প্রার্থীতা বাতিল হওয়ার আশঙ্কায় আমি প্রার্থী হয়েছি।
অপরপ্রার্থী মোঃ তোফাজ্জেল হোসেন বলেন, বড় ভাই গোলাম ফারুকের প্রার্থীতা বাতিল হলে যেন আমার পরিবার থেকে নির্বাচনে অংশ গ্রহনে সমস্যা না হয় তাই প্রার্থী হয়েছি।
আমতলী উপজেলা নির্বাচন অফিসার মোঃ তারিকুল ইসলাম বলেন, গুলিশাখালী ইউনিয়নে চেয়ারম্যান পদে দুই ভাই দুই ভাইয়ের বিরুদ্ধে প্রার্থী হয়েছে। তিনি আরো বলেন, তাদের মনোনয়ন বৈধ হয়েছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!