আমতলীতে বাসের চাপায় পিষ্ঠ হয়ে ব্যবসায়ী নিহত; মারা গেছে পাঁচটি গবাদী পশু | আপন নিউজ

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ
আমতলীতে বাসের চাপায় পিষ্ঠ হয়ে ব্যবসায়ী নিহত; মারা গেছে পাঁচটি গবাদী পশু

আমতলীতে বাসের চাপায় পিষ্ঠ হয়ে ব্যবসায়ী নিহত; মারা গেছে পাঁচটি গবাদী পশু

আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ

পটুয়াখালী-আমতলী মহাসড়কের আমড়াগাছিয়া ছালেহিয়া কমপ্লেক্সের সামনে শ্রাবনী বাস গাড়ীর চাপায় পিষ্ট হয়ে গরু ব্যবসায়ী মজিবর তালুকদার (৫০) নিহত এবং আলী হোসেন ও টমটম চালক আল আমিন গুরুতর আহত হয়েছে। একই সাথে ওই টমটমে থাকা পাঁচ টি গবাদী পশু মারা গেছে। পুলিশ ঘাতক বাসটি জব্দ ও হেল্পার রুবেলকে গ্রেফতার করেছে। ঘটনা ঘটেছে বুধবার বিকেল সাড়ে তিনটার দিকে।
জানাগেছে, পটুয়াখালী জেলার মরিচবুনিয়া গ্রামের আলী হোসেন ও পুর্ব হেতালিয়া বাঁধের মজিবর রহমান তালুকদার গরুর ব্যবসা করেন। বুধবার আমতলী বাজার থেকে তিনটি গরু ও দুইটি ছাগল ক্রয় করে একটি টমটমে পটুয়াখালী নিয়ে যাচ্ছিল। পথিমধ্যে পটুয়াখালী-আমতলী মহাসড়কের আমড়াগাছিয়া ছালেহিয়া খানকায়ের সামনে বিপরীত দিক থেকে আসা শ্রাবনী পরিবহন (বরগুনা- ব-১১-০০১৩) টমটমটির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে টমটমটি দুমড়ে মুড়চে ঘটনাস্থলেই গরু ব্যবসায়ী মজিবর তালুকদার নিহত এবং টমটম চালক আল আমিন (৩০) ও আরেক ব্যবসায়ী আলী হোসেন (৪৫) আহত হয়। একই সাথে ওই টমটমে থাকা তিনটি গরু ও দুইটি ছাগল মারা যায়। খবর পেয়ে আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার ঘটনাস্থলে গিয়ে নিহত মজিবর তালুকদারের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। আমতলী দমকল বাহিনী ও স্থানীয়রা আহত আল আমিন ও আলী হোসেনকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মোঃ শাহদাত হোসেন সংঙ্কটজনক অবস্থায় আহত দু’জনকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেছে। পুলিশ ঘাতক বাসটি জব্দ এবং হেল্পার রুবেল হোসেনকে গ্রেফতার করেছে।
প্রত্যক্ষদর্শী নেছার উদ্দিন বলেন, আমড়াগাছিয়া খানকায়ের সামনে অপরিকল্পিত ভাবে নির্মাণ করা স্প্রীট ব্রেকারের (গতিরোধক) কারনে এ দুর্ঘটনা ঘটেছে। তিনি আরো বলেন, স্প্রীট ব্রেকার উপর দিয়ে টমটম ও বাস গাড়ীটি মুখোমুখি সংঘর্ষে একজন নিহত, দুইজন আহত হয়েছে। একই সাথে ওই টমটমে থাকা তিনটি গরু ও দুইটি ছাগল মারা গেছে।
আহত আলী হোসেনের ছোট ভাই মোঃ জহিরুল ইসলাম বলেন, আলী হোসেন ও মজিবব গরুর ব্যবসা করেন। আমতলী থেকে গরু কিনে টমটম বোঝাই করে পটুয়াখালী আসতেছিল। পথিমধ্য একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে মজিবর নিহত হয়েছে এবং ভাই ও টমটম চালক আহত হয়েছে।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত মজিবরের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। তিনি আরো বলেন, ঘাতক বাসটি জব্দ ও হেল্পার গ্রেফতার করা হয়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!