মহিপুরে ডাল তোলা নিয়ে সংঘর্ষ মহিলাসহ আহত-৯ | আপন নিউজ

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল; কমিটি বিলুপ্ত কলাপাড়ায় উচ্ছেদ আতঙ্কে ১৩৬ পরিবারের রাতের ঘুম হারাম; শুধু এক খন্ড খাস জমির দাবি আমতলীতে মুজিবনগর দিবস উদযাপন আমার জন্য ষ্টেইজ ও ফুলের দরকার নেই; আমি গণমানুষের নেতা-গণ সংবর্ধনায় সাংসদ টুকু কলাপাড়ায় ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে অধ্যাপক ইউসুফ আলী তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল তালতলীতে ধর্ষিতার বিরুদ্ধে ধর্ষকের মামলা; মামলার স্বাক্ষীরাও ধর্ষক কলাপাড়ায় শ্বশুর বাড়ি আসার পথে প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর আমতলীতে লোহার রড দিয়ে পিটিয়ে জ-খ-ম; টাকা ও স্বর্নাংকার লু’ট কলাপাড়ায় সেচপাম্প দিয়ে দোকানে পানি দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃ-ত্যু
মহিপুরে ডাল তোলা নিয়ে সংঘর্ষ মহিলাসহ আহত-৯

মহিপুরে ডাল তোলা নিয়ে সংঘর্ষ মহিলাসহ আহত-৯

বিশ্বাস শিহাব পারভেজ মিঠুঃ
কলাপাড়া উপজেলার মহিপুর ইউনিয়নে ডাল তোলা নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে।
এতে দুই পক্ষের মহিলাসহ ৯ জন আহত হয়েছে। আহতদের কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার (১ এপ্রিল) বিকালে মহিপুর ইউনিয়নের বিপিনপুর গ্রামের আমবাগান সড়ক সংলগ্ন এলাকায় এ সংঘর্ষের ঘটনাটি ঘটে।
আহতরা হলেন, সুলতান আহমেদ (৫৫), ইমরান (২২) এরশাদ সিকদার (২৮), নজরুল ইসলাম (৩৫) ও তার স্ত্রী সাবিনা (২৫), সুমন হাওলদার (৩৫) ও তার স্ত্রী সালমা বেগম (২৫), রাকির (২০), হাসিব হাওলাদার (২৫)।
জানা গেছে, সুলতান আহমেদ ও সুমন হাওলাদারের মধ্যে জমিজমা সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে ডাল তুলতে গিয়ে দুই পক্ষের এ হামলার ঘটনা ঘটে।
মহিপুর থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান জানান, এ ঘটনায় কোনো কোন পক্ষের  অভিযোগ আসেনি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানিয়েছেন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!