আমতলীতে জমি দখলে ঘর তোলাকে কেন্দ্র করে সংঘর্ষ নারীসহ আহত-৫ | আপন নিউজ

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ
আমতলীতে জমি দখলে ঘর তোলাকে কেন্দ্র করে সংঘর্ষ নারীসহ আহত-৫

আমতলীতে জমি দখলে ঘর তোলাকে কেন্দ্র করে সংঘর্ষ নারীসহ আহত-৫

আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ
জমি দখলে ঘর তোলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে তিন নারীসহ ৫ জন আহত হয়েছে। গুরুতর আহত দুই জনকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়েছে। অপর আহতদের আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ঘটনা ঘটেছে উপজেলার পুর্ব চিলা গ্রামে শনিবার সকালে।
জানাগেছে, উপজেলার পুর্ব চিলা গ্রামের মোতালেব হাওলাদার ও তার চাচাতো ভাই মনির হাওলাদারের সাথে ৩০ শতাংশ জমি নিয়ে গত এক বছর ধরে বিরোধ চলে আসছে। শনিবার খুব সকালে ওই জমি দখলের জন্য মোতালেব হাওলাদার ৭-৮ লোকজন নিয়ে জমিতে ঘর তুলতেছিল এমন দাবী মনির হাওলাদারের। ওই জমিতে ঘর তুলতে বাঁধা দেয় মনির হাওলাদার ও তার লোকজন। অপর দিকে মোতালেব হাওলাদার দাবী করেন আমার জমিতে ঘর তুলতেছিল। ওই ঘর ভেঙ্গে দিয়েছে মনির হাওলাদার ও তার লোকজন। এতে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। দু’পক্ষের সংঘর্ষে নারীসহ ৫ জন আহত হয়। গুরুতর আহত আবু বকর ও রিপাকে বরিশাল শেবাচিম হাসপাতালে এবং নাজমা, আফাজ হাওলাদার ও রেহেনাকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
মনির হাওলাদার বলেন, মোতালেক হাওলাদার জোর করে তার জমি দখলে ঘর তুলতেছিল। এতে বাঁধা দিলে আমার স্বজন দুই নারীসহ তিনজনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে।
মোতালেব হাওলাদার বলেন, গত বছর ওই জমির মিমাংসা হয়েছে। ওই জমিতে আমি ঘর তুলতেছিলাম। এতে মনির হাওলাদার ও তার লোকজন এসে ঘর ভেঙ্গে ফেলেছে এবং আমার দুইজনকে কুপিয়ে আহত করেছে।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, বিষয়টি আমার জানা নেই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!