কলাপাড়ায় কৃষকের ধান কেটে দিলেন উপজেলা যুবলীগ | আপন নিউজ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র গলাচিপায় স্ত্রীর দাবীতে দুই দিন ধরে এক তরুনীর অনশন কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল
কলাপাড়ায় কৃষকের ধান কেটে দিলেন উপজেলা যুবলীগ

কলাপাড়ায় কৃষকের ধান কেটে দিলেন উপজেলা যুবলীগ

আপন নিউজ রিপোর্টঃ করোনাভাইরাস মহামারিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকর আহবানে সাড়া দিয়ে কলাপাড়ায় এক কৃষকের জমির ধান কেটে দিলেন উপজেলা যুবলীগ।

রবিবার সকাল থেকে উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক সৈয়দ জাকির হোসেন নেতৃত্বে উপজেলার টিয়াখালী ইউনিয়নের বাদুরতলী গ্রামে কৃষকের জমির ধান কেটে দিলেন যুবলীগ নেতৃবৃন্দ।

এতে উপজেলা যুবলীগের যুগ্ন সম্পাদক মোঃ শহীদ, পৌর যুবলীগের সহ-সভাপতি শেখ মোঃ যুবরাজ, সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন, উপজেলা যুবলীগ সদস্য সুমন দাস, এ্যাড. সৈয়দ মনিরুজ্জামান মারুফ, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপিত আরিফুল রহমান, সরকারি মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজে ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ নাছিমুজ্জামান রাতুল, মোঃ জাহিদুল ইসলাম, সোহাগ হাওলাদার, ছাত্রলীগ নেতা তনময় প্রমূখ সহ শুভাকাঙ্খীরা এতে অংশগ্রহণ করেন।

টিয়াখালী ইউনিয়নের বাদুরতলী এলাকার কবির জানান, অর্থের অভাবে শ্রমিক নিতে না পারায় আমি আমার ছেলেকে সাথে নিয়ে মাঠে ধান কাটছিলাম। হঠাৎ করে দেখি উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ আমাকে জিজ্ঞেস করলেন ধান কাটতে শ্রমিক নেই কেন? অর্থসংকটের কথা জানাতেই তিনি তার কর্মীদের নিয়ে আমার জমির ধান কাটতে শুরু করলেন। আমি তাদের প্রতি কৃতজ্ঞ বলেও জানান তিনি।

উপজেলার যুবলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ জাকির হোসেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, কেন্দ্রীয় চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক এবং আমাদের প্রিয় পটুয়াখালী জেলা যুবলীগের আহবায়ক ও যুগ্ন আহবায়কের আহবানে সাড়া দিয়ে আমরা আসন্ন বোরো মৌসুমে চাষিরা যাতে সময়মতো ঘরে ধান তুলতে পারে, ধান কাটার অভাবে যাতে চাষিরা ক্ষতিগ্রস্থ না হয় সেজন্য তাদের পাশে দাঁড়িয়েছি। তাই আজকে এক কৃষকের তিন বিঘা জমির ধান কেটে দিলাম।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!