গলাচিপায় হামলায় মা-মেয়ে আহত | আপন নিউজ

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৪১ অপরাহ্ন

প্রধান সংবাদ
জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র
গলাচিপায় হামলায় মা-মেয়ে আহত

গলাচিপায় হামলায় মা-মেয়ে আহত

সঞ্জিব দাস, গলাচিপাঃ পটুয়াখালীর গলাচিপায় জমিজমা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় এক স্কুলছাত্রী ও তার মা আহত হয়েছেন। মঙ্গলবার সকালে উপজেলা চরকাজল ইউনিয়নের চরশিবা গ্রামে এ হামলার ঘটনা ঘটে।আহতরা হলেন- ঢাকার একটি কলেজের ছাত্রী অপরাজিতা সরকার (১৫) ও তার মা কৃষ্ণা সরকার (৩০)। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় গলাচিপা থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। এতে একই গ্রামের পাঁচজনকে অভিযুক্ত করা হয়েছে।গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ মেহেদি শাহরিয়ার জানান, অপরাজিতার মাথার আঘাত গুরুতর। তার মা কৃষ্ণা সরকারের দুটি আঙুলের আংশিক কেটে গেছে।

এ ব্যাপারে গলাচিপা থানার ওসি এমআর শওকত আনোয়ার ইসলাম জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!