আমতলীতে খোলা পায়খানা বন্ধ করতে বলায় সংঘর্ষ ৮ নারী আহত | আপন নিউজ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র গলাচিপায় স্ত্রীর দাবীতে দুই দিন ধরে এক তরুনীর অনশন কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল
আমতলীতে খোলা পায়খানা বন্ধ করতে বলায় সংঘর্ষ ৮ নারী আহত

আমতলীতে খোলা পায়খানা বন্ধ করতে বলায় সংঘর্ষ ৮ নারী আহত

আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ আমতলীতে খোলা পায়খানা বন্ধ করতে বলায় দু’বাড়ীর নারীদের মধ্যে সংঘর্ষে ৮ নারী আহত হয়েছে। আহতদের আমতলী ও বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে আমতলী উপজেলার আমড়াগাছিয়া বাজারে শুক্রবার সকালে। নারীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় এলাকায় চাঞ্চল্য ও হাস্যরসের সৃষ্টি হয়েছে।

জানাগেছে, আমড়াগাছিয়া বাজারে স্ব-মিল মালিক আব্দুল খালেক সরদারের বাড়ীতে একটি খোলা পায়খানা রয়েছে। ওই খোলা পায়খানায় তার স্ব-মিলের কর্মচারীরা মলমুত্র ত্যাগ করেন। ওই খোলা পায়খানার কারনে পাশ্ববর্তী সোহরাফ সরদারের বাড়ীতে গত ১০ দিন ধরে ডায়েরিয়া লেগেই আছে। শুক্রবার সকালে ওই খোলা পায়খানা বন্ধ করতে বলেন সোহরাফ সরদারের স্ত্রী শিউলি বেগম। এতে ক্ষিপ্ত হয় আব্দুল খালেক সরদারের স্ত্রী রুনা বেগম এমন দাবী শিউলি বেগমের। এ নিয়ে শিউলী ও রুনা বেগমের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায় ওই দুই বাড়ীর নারীরা সংঘর্ষে জড়িয়ে পরে। এতে উভয় পক্ষের ৮ নারী আহত হয়েছে। গুরুতর আহত রুনা বেগম (৪০), পপি আক্তার (১৭), শিউলি (৩৫), রিনা (২৮) ও লিপিকে (২০) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আমতলী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মোসাঃ মার্জিয়া তাজিন গুরুতর আহত রুনা ও পপিকে সংঙ্কটজনক অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেছে। অপর আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়। দুই বাড়ীর নারীদের মধ্যে সংঘর্ষের ঘটনার এলাকায় চা ল্য ও হাস্যরসের সৃষ্টি হয়েছে।
আহত রুনার স্বামী আব্দুল খালেক সরদার বলেন, অহেতুক সোহরাফ সরদার ও তার স্ত্রী আমার বাড়ীতে প্রবেশ করে আমার স্ত্রী ও দুই মেয়েকে মারধর করেছে।
আহত শিউলি বেগমের স্বামী সোহরাফ সরদার বলেন, খোলা পায়খানা বন্ধ করতে বলায় খালেক সরদারের স্ত্রী রুনা বেগম ও তার মেয়েরা আমার স্ত্রীসহ ৫ জনকে মারধর করেছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মার্জিয়া তাজিন বলেন, গুরুতর আহত দুইজনকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। অপর আহতদের চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, এ বিষয়ে অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!