আমতলীতে শ্রমিক মালিক সংঘর্ষে আহত-৫ | আপন নিউজ

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন

প্রধান সংবাদ
আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ
আমতলীতে শ্রমিক মালিক সংঘর্ষে আহত-৫

আমতলীতে শ্রমিক মালিক সংঘর্ষে আহত-৫

আমতলীতে শ্রমিক মালিক সংঘর্ষে আহত-৫

আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ আমতলী পৌরসভার বাসুগী এলাকায় শনিবার সন্ধ্যায় ব্যাক্তি মালিকাধীন একটি ভবনে কাজ করার সময় এক শ্রমিক আহত হলে তাকে হাসপাতালে নিয়ে যেতে চাইলে মালিক বাঁধা দিয়ে তাদের উপর হামলা করে। হামলায় ৪ শ্রমিক ও মালিক আহত হয়। স্বজনরা আহতদের উদ্ধার করে আমতলী হাসপাতালে ভর্তি করেন।
জানা গেছে, পৌরসভার ৮ নং ওয়ার্ড বাসুগী এলাকায় মোঃ ফারুক হোসেন কয়েকজন রাজ মিস্ত্রি নিয়ে তার ব্যাক্তি মালিকানাধীন একটি পাকা ভবন নির্মানের কাজ করছিলেন। শনিবার ছিল ওই ভবনের ছাদের ঢালাইয়ের কাজ। ঢালাইয়ের কাজের সময় বেল্লাল নামে এক শ্রমিক শাবলের আঘাতে হাতে ব্যাথা পায়। আহত বেল্লাকে চিকিৎসার জন্য অন্য শ্রমিকরা হাসপাতালে নিয়ে যেতে চাইলে কাজ বন্ধ রেখে হাসপাতালে যাওয়াকে কেন্দ্র করে মালিক ফারুকের সাথে শ্রমিকদের বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে ফারুক শ্রমিকদের উপর হামলার করে। হামলায় মালিক ফারুক (৪০)সহ ৪ শ্রমিক নাসির (৬০), এয়াকুব গাজী (৩৫), জামাল বয়াতি (৩২) ও বেল্লাল (৪০) আহত হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় ও স্বজনরা আমতলী হাসপাতালে ভর্তি করে।
ভবন মালিক মোঃ ফারুক হোসেন বলেন, এক শ্রমিক আহত হওয়ার অজুহাতে শ্রমিকরা আমার অনেক টাকার সিমেন্ট বালু মিলানোর পর তা ফেলে রেখে চলে যেতে চাইলে আমি বাধাঁ দেই।
এ নিয়ে বাক বিতন্ডার এক পর্যায়ে তারা আমার উপর হামলা করে। হামলায় আমি আহত হয়েছি।
শ্রমিক নাসির অভিযোগ করে বলেন, বেল্লাল নামে একজন শ্রমিক শাবলের আঘাতে আহত হলে তাকে আমরা কিছু সময়ের জন্য হাসপাতালে নিয়ে যেতে চাইলে মালিক ফারুক বাধা দেয় এবং আমাদের উপর হামলা করে। হামলায় আমাদের ৪ জন শ্রমিক আহত হয়েছে।
আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহ আলম হাওলাদার বলেন, এ বিষয়ে এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেব।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!