আমতলীতে শ্রমিক মালিক সংঘর্ষে আহত-৫ | আপন নিউজ

শুক্রবার, ২৪ মার্চ ২০২৩, ০১:১৫ অপরাহ্ন

প্রধান সংবাদ
সভাপতি রুবেল, সম্পাদক সুমন, লালুয়া বানাতী বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচন অনুষ্ঠিত গলাচিপায় রমজানের পবিত্রতা রক্ষার দাবিতে শান্তিপূর্ণ মিছিল গলাচিপায় চেকের মামলায় এক শিক্ষকের ৬ মাসের সাজা ও সমুদয় অর্থ ফেরত গলাচিপায় জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা গলাচিপায় শিক্ষার বিকল্প নেই বললেন-জেলা প্রশাসক শরীফুল ইসলাম গলাচিপায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা চেষ্টার অভিযোগে স্বামীর বিরুদ্ধে মামলা গলাচিপায় কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ এর ৪১ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত কিস্তির টাকা পরিশোধ করতে না পেরে গলাচিপায় গৃহবধুর আত্মহত্যা জীবনে স্বপ্নেও ভাবি নাই মুই ঘরের মালিক হমু রহমতের পানিতে তরমুজ চাষিদের স্বপ্ন পুড়ে ছাই; কৃষকরা আসল নিয়ে দুচিন্তায়
আমতলীতে শ্রমিক মালিক সংঘর্ষে আহত-৫

আমতলীতে শ্রমিক মালিক সংঘর্ষে আহত-৫

আমতলীতে শ্রমিক মালিক সংঘর্ষে আহত-৫

আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ আমতলী পৌরসভার বাসুগী এলাকায় শনিবার সন্ধ্যায় ব্যাক্তি মালিকাধীন একটি ভবনে কাজ করার সময় এক শ্রমিক আহত হলে তাকে হাসপাতালে নিয়ে যেতে চাইলে মালিক বাঁধা দিয়ে তাদের উপর হামলা করে। হামলায় ৪ শ্রমিক ও মালিক আহত হয়। স্বজনরা আহতদের উদ্ধার করে আমতলী হাসপাতালে ভর্তি করেন।
জানা গেছে, পৌরসভার ৮ নং ওয়ার্ড বাসুগী এলাকায় মোঃ ফারুক হোসেন কয়েকজন রাজ মিস্ত্রি নিয়ে তার ব্যাক্তি মালিকানাধীন একটি পাকা ভবন নির্মানের কাজ করছিলেন। শনিবার ছিল ওই ভবনের ছাদের ঢালাইয়ের কাজ। ঢালাইয়ের কাজের সময় বেল্লাল নামে এক শ্রমিক শাবলের আঘাতে হাতে ব্যাথা পায়। আহত বেল্লাকে চিকিৎসার জন্য অন্য শ্রমিকরা হাসপাতালে নিয়ে যেতে চাইলে কাজ বন্ধ রেখে হাসপাতালে যাওয়াকে কেন্দ্র করে মালিক ফারুকের সাথে শ্রমিকদের বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে ফারুক শ্রমিকদের উপর হামলার করে। হামলায় মালিক ফারুক (৪০)সহ ৪ শ্রমিক নাসির (৬০), এয়াকুব গাজী (৩৫), জামাল বয়াতি (৩২) ও বেল্লাল (৪০) আহত হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় ও স্বজনরা আমতলী হাসপাতালে ভর্তি করে।
ভবন মালিক মোঃ ফারুক হোসেন বলেন, এক শ্রমিক আহত হওয়ার অজুহাতে শ্রমিকরা আমার অনেক টাকার সিমেন্ট বালু মিলানোর পর তা ফেলে রেখে চলে যেতে চাইলে আমি বাধাঁ দেই।
এ নিয়ে বাক বিতন্ডার এক পর্যায়ে তারা আমার উপর হামলা করে। হামলায় আমি আহত হয়েছি।
শ্রমিক নাসির অভিযোগ করে বলেন, বেল্লাল নামে একজন শ্রমিক শাবলের আঘাতে আহত হলে তাকে আমরা কিছু সময়ের জন্য হাসপাতালে নিয়ে যেতে চাইলে মালিক ফারুক বাধা দেয় এবং আমাদের উপর হামলা করে। হামলায় আমাদের ৪ জন শ্রমিক আহত হয়েছে।
আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহ আলম হাওলাদার বলেন, এ বিষয়ে এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেব।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By MrHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!