আমতলীতে মাদকের সেবনের টাকা না দেয়ায় বাবাকে মারধর | আপন নিউজ

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন

প্রধান সংবাদ
আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ
আমতলীতে মাদকের সেবনের টাকা না দেয়ায় বাবাকে মারধর

আমতলীতে মাদকের সেবনের টাকা না দেয়ায় বাবাকে মারধর

আমতলীতে মাদকের সেবনের টাকা না দেয়ায় বাবাকে মারধর

আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ আমতলীতে মাদকের সেবনের টাকা না দেয়ায় বাবা হাফেজ ফকিরকে ছেলে সবুজ ফকির মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত বাবাকে স্বজনরা উদ্ধার করে রবিবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। ঘটনা ঘটেছে রবিবার সন্ধ্যায় উপজেলার উত্তর টিয়াখালী গ্রামে।
জানাগেছে, উপজেলার উত্তর টিয়াখালী গ্রামের হাফেজ ফকিরের ছেলে সবুজ ফকির গত ৭-৮ বছর ধরে মাদক সেবন করে আসছে। বাবাকে ছেলের মাদক সেবনের টাকা দিতে হয়। টাকা না দিলেই বাবা ও মায়ের উপর নেমে আসে অমানষিক নির্যাতন এমন অভিযোগ বাবা হাফেজ ফকিরের। মাদকাসাক্ত ছেলের নির্যাতনে মা-বাবা অতিষ্ট। ছেলের নির্যাতনে মা সবুরজান বিবি ইতিমধ্যে মানষিক ভারসাম্য হারিয়ে ফেলেছেন। রবিবার সন্ধ্যায় ছেলে সবুজ ফকির বাবার কাছে মাদক ক্রয়ের জন্য দুই হাজার টাকা চায়। বাবা এ টাকা দিতে অস্বীকার করে। এতে ক্ষিপ্ত হয় ছেলে সবুজ। এক পর্যায় বাবা হাফেজ ফকিরকে হাতুড়ি দিয়ে পিটিয়ে মুখমন্ডল ও পা থেতলে দিয়েছেন। আহত বাবাকে স্বজনরা উদ্ধার করে রবিবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এ ঘটনায় বাবা হাফেজ ফকির আমতলী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। সোমবার পুলিশ ঘটনা তদন্তে এলাকা পরিদর্শন করেছেন।
বাবা হাফেজ ফকির অভিযোগ করে বলেন, মাদক সেবনের টাকা না দিলেই ছেলে আমার ও আমার স্ত্রীকে মারধর করে। গত ৭-৮ বছরে একাধিকবার মারধর করেছে। ওর নির্যাতনে ওর মা মানষিক ভারসাম্য হারিয়ে ফেলেছ। তার চিকিৎসা চলছে। আমাকে হত্যার চেষ্টা করছে। আমার কাছে মাদক ক্রয়ের জন্য দুই হাজার টাকা চায়। আমি টাকা দিতে অস্বীকার করায় আমাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে মুখমন্ডল ও পা থেতলে দিয়েছে। আমি এ ঘটনার বিচার চাই।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ ইমদাদুল হক চৌধুরী বলেন, আহত বাবা হাফেজ ফকিরের মুখমন্ডল ও পায়ে রক্তাক্ত যখমের চিহৃ রয়েছে। তার যথাযথ চিকিৎসা দেয়া হয়েছে।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!