কলাপাড়ায় গ্রাম-পুলিশকে মিথ্যা মামলায় হয়রানীর অভিযোগ | আপন নিউজ

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন

প্রধান সংবাদ
আমতলীতে এক কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ; তিন ধর্ষক গ্রে/প্তা’র জমে উঠেছে আমতলীর ঈদ বাজার; ইন্ডিয়ান পোষাকের প্রতি ক্রেতাদের চাহিদা বেশী কলাপাড়ায় তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি বিষয়ক কৃষক মাঠ দিবস আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ জনের মনোনয়রনপত্র দাখিল কলাপাড়ায় রাতের আঁধারে জমি দখল করে দোকান তোলার অভিযোগ আমতলীর আঠারোগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অভিভাবক নির্বাচন সম্পন্ন ফেববুকে প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার ছেলে তালতলীতে আটক; মায়ের কাছে হস্তান্তর কলাপাড়ায় রাতের আধারে জমি জখলের প্রতিবাদে সংবাদ মম্মেলন কলাপাড়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে মহিলাদের অংশগ্রহণে ক্রীড়ানুষ্ঠান আমতলীতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা
কলাপাড়ায় গ্রাম-পুলিশকে মিথ্যা মামলায় হয়রানীর অভিযোগ

কলাপাড়ায় গ্রাম-পুলিশকে মিথ্যা মামলায় হয়রানীর অভিযোগ

কলাপাড়ায় গ্রাম-পুলিশকে মিথ্যা মামলায় হয়রানীর অভিযোগ

মো. এনামুল হকঃ কলাপাড়ায় উপজেলার লালুয়া ইউনিয়নের স্বপন গাজীর রোষানলে ৮ নং ওয়ার্ডের চৌকিদার আবুল বশার গাজী। স্বপন গাজী তার দলবলসহ চৌকিদার আবুল বশার গাজীকে সরকারী কাজে দায়িত্ব পালন করতে বাঁধা দিয়ে আসছে প্রতিনিয়ত। ২০১৭ সাল থেকে উপজেলার লালুয়া ইউনিয়নের চান্দুপাড়া গ্রামের ৪৭/৫ পোল্ডারের স্লুইসগেট দিয়ে নিয়মিতভাবে লবন পানি ঢুকিয়ে এলাকার রবিশস্য নষ্ট করে কৃষকদের রবিশস্যের ক্ষতি করে আসছে। ক্ষতিগ্রস্ত কৃষকদের পক্ষে এলাকার দায়িত্বশীল চৌকিদার আবুল বশার গাজী স্থানীয় স্বপন গাজীকে অন্যায় কাজে বাঁধা দিতে গেলে স্বপন গাজী মিথ্যা চাঁদা দাবীর অভিযোগ এনে কলাপাড়া উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১ জুন আবুল বশার গাজীসহ ১৩ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় আবুল বশার গাজীর বাবা মোস্তোফা গাজী, ভাইমামুন গাজী, মিজানুর রহমান গাজী, আকাববর গাজী গংদের বিরুদ্ধে হয়রানীমুলক মিথ্যা মামলা দায়ের করেন। স্বপন গাজী ও তার দলবলদের সন্ত্রাসী কার্যকলাপের বিরুদ্ধে স্থানীয় চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসারের বরাবরে একটি অভিযোগ দাখিল করেন।




এতে ক্ষিপ্ত হয়ে শায়েস্তা ও চাকুরীর ক্ষতি করার জন্য একটার পর একটা মিথ্যা মামলা সহ বিভিন্ন মহলে অভিযোগ করে আসছে।
স্বপন গাজী গত ৪ জুন সাংবাদিকদের মিথ্যা তথ্য সরবরাহ করে সংবাদটি প্রকাশ করেয়েছে। ওই প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে ৮ জুন প্রতিবাদ করেছেন। এ ব্যাপারে এলাকায় জানাজানি হলে স্বপন গাজী তার দলবলসহ দেশী অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে আবুল বশার গাজীর ৩০ মে সন্ধা ৭ টায় হামলা চালায়।
পরে আবুল বশার গাজী আত্মরক্ষার জন্য কলাপাড়া থানায় একটি জিডি করেন।
যার নং-৩৮১। স্বপন গাজীর দায়েরকৃত মামলার ঘটনার তারিখ উল্লেখ করেছেন ওই তারিখে রমজান উপলক্ষে বশার গাজীর বাবা মোঃ মোস্তফা গাজী ছিলেন মসজিদে ইতেকাফে। একজন ধর্মপ্রান মুসলমান ইবাদতের কাজে থেকেও সন্ত্রাসীদের রোষানল থেকে রক্ষা পায়নি। স্বপন গাজীর দায়েরকৃত মামলাটি কলাপাড়া থানায় তদন্তাধীন রয়েছে। বর্তমানে উভয় পক্ষের মধ্যে টানটান উত্তেজনা বিরাজ করছে আবুল বশার গাজী জানিয়েছেন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!