গলাচিপায় প্রধানমন্ত্রীর উপহারের ঘর পরিদর্শনে জেলা প্রশাসক | আপন নিউজ

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন

প্রধান সংবাদ
আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ
গলাচিপায় প্রধানমন্ত্রীর উপহারের ঘর পরিদর্শনে জেলা প্রশাসক

গলাচিপায় প্রধানমন্ত্রীর উপহারের ঘর পরিদর্শনে জেলা প্রশাসক

মোঃ নাসির উদ্দিন, গলাচিপা।। পটুয়াখালী জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন গলাচিপা উপজেলায় পরিদর্শন করেছেন।

শনিবার সকাল ১০টায় তিনি উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা প্রশাসনের সাথে বৈঠক করেন।

বৈঠকে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ সাহিন ও উপজেলা প্রশাসনের শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



এর আগে জেলা প্রশাসক সড়কপথে পলাচিপা আসার পথে আমখোলা ইউনিয়নে করোনাকালীন অসহায় খেটে খাওয়া মানুষের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করেন।

এরপর মুজিববর্ষ উপলক্ষে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতাধীন ভূমিহীণ ও গৃহহীণদের জন্য প্রধানমন্ত্রীর উপহারের ঘর পরিদর্শনের জন্য জেলা প্রশাসক উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের কলাগাছিয়া বাজার ও রতনদী তালতলী ইউনিয়নের উলানিয়া বন্দরে নির্মিত ঘরগুলো ঘুরে দেখেন এবং কাজের অগ্রগতির খোঁজখবর নেন।

এ সময় তিনি উপকারভোগীদের সঙ্গেও কথা বলেন ও তাদের সার্বিক অবস্থার খোঁজখবর নেন।

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রীর উপহারের এই ঘর এখন আপনাদের। এই ঘরের ভাল-মন্দ সবকিছু দেখার দায়িত্বও আপনাদের। তারপরেও কখনো কোন সমস্যা মনে করলে ঘরের দায়িত্বে থাকা সংশ্লিষ্ট কর্মকর্তাদের জানাবেন।’

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. হুমায়ূন কবির, উপজেলা পরিষদ চেয়ারম্যান মুহাম্মদ সাহিন, উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. নজরুল ইসলাম, উপজেলা প্রকৌশলী মো. জাহাঙ্গীর হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এস এম দেলোয়ার হোসাইন প্রমুখ।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!