রাঙ্গাবালীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার | আপন নিউজ

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ
রাঙ্গাবালীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাঙ্গাবালীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সঞ্জিব দাস, গলাচিপা।। রাঙ্গাবালী উপজেলায় লাইজু আক্তার (৩২) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২৩ জুলাই) সকালে উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের বাইলাবুনিয়া বাজারের অদূরে একটি গাছ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। মৃত গৃহবধূ ওই ইউনিয়নের বাইলাবুনিয়া গ্রামের মজিবুল হকের মেয়ে।



জানা গেছে, কয়েক বছর আগে চরমোন্তাজ ইউনিয়নের উত্তর চরমোন্তাজ গ্রামের জহিরুল হকের সাথে বিয়ে হয় লাইজুর। তাদের তিনটি কন্যা সন্তানের জন্ম হলেও এ নিয়ে খুশি ছিলেন না পরিবারের সদস্যরা।

সর্বশেষ ৬ মাস আগে কন্যা সন্তানটিও প্রতিবন্ধী (ঠোঁট কাটা) হয়ে জন্মগ্রহণ করায় বিচলিত হয়ে পড়েন মা লাইজু। পরে তিনি বাবার বাড়ি আশ্রয় নিয়ে বাস করতে থাকেন।

পারিবারিক সূত্রে জানা যায়, ঘটনার দিন বৃহস্পতিবার মধ্যরাতে কাউকে কিছু না জানিয়ে বেরিয়ে যায় লাইজু আক্তার। এরপর ওইদিনই ভোররাতে বাইলাবুনিয়া বাজারের কাছে একটি বাবলা গাছে তার ঝুলন্ত মরদেহ দেখতে পায় স্থানীয়রা।

রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান জগলুল হাসান বলেন, নিহত গৃহবধূর মরদেহ উদ্ধার করে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!