কলাপাড়া সাংবাদিক ফোরামের তীব্র নিন্দা ও প্রতিবাদ | আপন নিউজ

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ
কলাপাড়া সাংবাদিক ফোরামের তীব্র নিন্দা ও প্রতিবাদ

কলাপাড়া সাংবাদিক ফোরামের তীব্র নিন্দা ও প্রতিবাদ

আপন নিউজ রিপোর্ট।। কলাপাড়া সাংবাদিক ফোরামের সদস্য মাে. জুলহাস মােল্লা (২৭) কে মোবাইল ফোনে হুমকি দেয়ায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সংগঠনের নেতৃবৃন্দ।

কলাপাড়া সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ হুমকিদাতা উপজেলার টিয়াখালী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য আ. রহমান সিকদারকে আইনের আওতায় এনে বিচারের দাবি জানানো হয়।

এঘটনায় সংবাদকর্মী জুলহাস মোল্লা সোমবার (২৬ জুলাই) কলাপাড়া থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। ডায়েরী নং-৯৬২।

সাধারন ডায়েরীতে সংবাদকর্মী জুলহাস মোল্লা উল্লেখ করেন, উপজেলার টিয়াখালী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য আ. রহমান সিকদার (৪২) রোববার (২৫ জুলাই) রাত ১০ টা ৩১ মিঃ সময় একাধিকবার তার ব্যবহৃত মােবাইল নাম্বার (০১৮১১ ৬৪৯৫৪৮) থেকে আমার ব্যবহৃত মােবাইল (০১৭৪৬৪৪১৯১৭৬) এ নাম্বরে ফোন করে আমাকে অকথ্য ভাষায় গালমন্দ করে এবং আমাকে খুন জখম করে বরিশাল চিকিৎসার জন্য পাঠাইবে মর্মে বিভিন্ন ধরনের ভাভীতি প্রদর্শন করে। রহমান মেম্বার খুবই উত্তেজিত। যে কোন সময় আমার ক্ষতি করতে পারে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!