পায়রা বন্দরে পূনর্বাসন কেন্দ্রে সড়কসহ পানি নিষ্কশনের ড্রেনেজ ধ্বসে পড়েছে | আপন নিউজ

রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র গলাচিপায় স্ত্রীর দাবীতে দুই দিন ধরে এক তরুনীর অনশন কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা
পায়রা বন্দরে পূনর্বাসন কেন্দ্রে সড়কসহ পানি নিষ্কশনের ড্রেনেজ ধ্বসে পড়েছে

পায়রা বন্দরে পূনর্বাসন কেন্দ্রে সড়কসহ পানি নিষ্কশনের ড্রেনেজ ধ্বসে পড়েছে

আপন নিউজ অফিস।। কয়েকদিনের বৃষ্টিতে কলাপাড়ার পায়রা বন্দরে ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের জন্য পূনর্বাসন কেন্দ্রের সড়কসহ পানি নিষ্কশনের ড্রেনেজ ধ্বসে পড়েছে। বিভিন্ন জায়গা দিয়ে মাটি ও বালি ধ্বসে নেমে যাওয়ায় ফাটল ধরে ঝুকিপূর্ণ হয়ে পড়েছে বেশ কয়েকটি একতলা বিল্ডিং।




উপজেলার লালুয়া ইউনিয়নের মহল্লাপাড়া গ্রামে ২নং প্যাকেজে মঙ্গলবার (২৭ জুলাই) ভাড়ি বর্ষনে এ ঘটনা ঘটে।

পূনর্বাসন কেন্দ্রের বাসিন্দাদের অভিযোগ অপরিকল্পিত ড্রেনেজ ব্যবস্থা নির্মানসহ নিম্নমানের কাজেই এমন ঘটনা ঘটেছে।

তাদের অভিযোগ, ইতোমধ্যেই বেশ কিছু বিল্ডিং এর নিচে ফাটল ধরেছে। মৌসুমি ভাড়ি বৃষ্টিপাত অব্যাহত থাকলে যে কোন সময় বেশ কয়েকটি বিল্ডিং ধ্বসে দুর্ঘটনার শঙ্কা রয়েছে।

পূনর্বাসন কেন্দ্রের বাসিন্দারা জানান, পায়রা বন্দরে ঘর বাড়ি হারিয়ে ওই পুনর্বাসন প্রকল্পে উঠার পর পরই দেখা যায় সামান্য বৃষ্টি হলে বাসার ছাদ ঘামিয়ে পানি পরে। পানির পাইপ লাইলনে সমস্যা।

তাছাড়া অধিকাংশ বাসায় কোন না কোন সমস্যা দেখা দিয়েছে। এই নিম্ন মানের কাজ গুলো দেখার জন্য পায়রা বন্দরের কর্তৃপঅক্ষের দৃষ্টি আকর্ষণ করছেন তারা।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!