তিন ঘন্টার ব্যবধানে আমতলী হাসপাতালে করোনা ইউনিটে দুইজনের মৃত্যু | আপন নিউজ

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:২৯ অপরাহ্ন

প্রধান সংবাদ
দীর্ঘদিন বিরতি ও তিব্র গরমের পরে কলাপাড়ায় তিন মিনিটের বৃষ্টি তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল; কমিটি বিলুপ্ত কলাপাড়ায় উচ্ছেদ আতঙ্কে ১৩৬ পরিবারের রাতের ঘুম হারাম; শুধু এক খন্ড খাস জমির দাবি আমতলীতে মুজিবনগর দিবস উদযাপন আমার জন্য ষ্টেইজ ও ফুলের দরকার নেই; আমি গণমানুষের নেতা-গণ সংবর্ধনায় সাংসদ টুকু কলাপাড়ায় ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে অধ্যাপক ইউসুফ আলী তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল তালতলীতে ধর্ষিতার বিরুদ্ধে ধর্ষকের মামলা; মামলার স্বাক্ষীরাও ধর্ষক কলাপাড়ায় শ্বশুর বাড়ি আসার পথে প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর আমতলীতে লোহার রড দিয়ে পিটিয়ে জ-খ-ম; টাকা ও স্বর্নাংকার লু’ট
তিন ঘন্টার ব্যবধানে আমতলী হাসপাতালে করোনা ইউনিটে দুইজনের মৃত্যু

তিন ঘন্টার ব্যবধানে আমতলী হাসপাতালে করোনা ইউনিটে দুইজনের মৃত্যু

আমতলী প্রতিনিধি।। তিন ঘন্টার ব্যবধানে আমতলী হাসপাতালে করোনা ইউনিটে অজ্ঞাত (২৮) এক যুবকসহ দুইজনের মৃত্যু হয়েছে। ঘটনা ঘটেছে বৃহস্পতিবার।

জানাগেছে, বুধবার বিকেলে অজ্ঞাত এক যুবককে পথচারীরা সড়কে ছটফট করতে দেখে উপজেলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতাল কর্তৃপক্ষ তাকে করোনা ইউনিটে ভর্তি করেন। বৃহস্পতিবার সকাল ৯ টায় ওই ইউনিটে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়। যুবকের মৃত্যুর তিন ঘন্টা পরে দুপুর ১২ টার দিকে একই ইউনিটে এলাচী বেগম (৬৫) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়। এলাচী বেগমের বাড়ী তালতলী উপজেলার তালতলী গ্রামে।




এলাচী বেগম গত সোমবার করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। তিন দিন চিকিৎসা শেষে করোনা ইউনিটে তার মৃত্যু হয়। পুলিশ অজ্ঞাত যুবককে উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরন করেছে। বৃদ্ধা এলাচী বেগমকে হাসপাতাল কর্তৃপক্ষ পরিবারের কাছে হস্তান্তর করেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স সুপারভাইজার মোসাঃ আকলিমা বেগম বলেন, করোনা ইউনিটে ৯ জন ভর্তি ছিল। তার মধ্যে দুইজন মারা গেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিবেল অফিসার ডাঃ শাহাদাত হোসেন বলেন, করোনায় এক অজ্ঞাত যুবক ও এক বৃদ্ধা নারী মারা গেছেন।

আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, অজ্ঞাত যুবকের ময়না তদন্তের জন্য মরদেহ বরগুনা পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে অজ্ঞাত যুবককে আঞ্জুমান মফিদুল ইসলাম কর্তৃপক্ষের হস্তান্তর করা হবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!