কলাপাড়ায় মোবাইল কিনে না দেওয়ায় মায়ের সাথে অভিমান করে আত্মহত্যা | আপন নিউজ

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ
কলাপাড়ায় মোবাইল কিনে না দেওয়ায় মায়ের সাথে অভিমান করে আত্মহত্যা

কলাপাড়ায় মোবাইল কিনে না দেওয়ায় মায়ের সাথে অভিমান করে আত্মহত্যা

আপন নিউজ রিপোর্টঃ কলাপাড়ায় মোবাইল কিনে না দেওয়ায় মায়ের সাথে অভিমান করে আত্মহত্যা করেছে মোঃ জুনায়েদ আহম্মেদ সাব্বির (১৭) নামের  এক মাদ্রাসার ছাত্র।
বৃহস্পতিবার (১২ আগষ্ট) রাত সাড়ে ১০ টায় উপজেলার লালুয়া ইউনিয়নের চান্দুপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে।




স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মোঃ জুনায়েদ আহম্মেদ সাব্বির ঢাকার একটি মাদ্রাসার আলিম ১ম বর্ষের ছাত্র। কিছুদিন থেকে সে তার মায়ের কাছে মোবাইল ক্রয় করার জন্য পাঁচ হাজার টাকা চায়। তার মা টাকা দিতে অপারগতা প্রকাশ করলে মায়ের সাথে অভিমান করে বৃহস্পতিবার রাতে কিটনাশক বিষ সেবন করে বসতঘরে অসুস্থ্য হয়ে পড়েন। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বরিশাল শেবাচিম হাসপাতালে রেফার করেন। কিন্তু সে পথিমধ্যে রজপাড়া নামক স্থানে এ্যাম্বুলেন্সে থাকাবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
মোঃ জুনায়েদ আহম্মেদ সাব্বির উপজেলার লালুয়া ইউনিয়নের চান্দুপাড়া গ্রামের মাওঃ নজরুল ইসলামের ছেলে।

পরিবারের কোনো অভিযোগ না থাকায় শুক্রবার (১৩ আগস্ট) দুপুরে মৃত্যু দেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় ইউডি মামলা দায়ের করা হবে বলে পুলিশ জানায়।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!