কলাপাড়ার টিয়াখালী ও লালুয়ায় ৩৫০ জন অসহায় দু:স্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ | আপন নিউজ

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ
কলাপাড়ার টিয়াখালী ও লালুয়ায় ৩৫০ জন অসহায় দু:স্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

কলাপাড়ার টিয়াখালী ও লালুয়ায় ৩৫০ জন অসহায় দু:স্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

আপন নিউজ রিপোর্টঃ কলাপাড়ায় মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে উপজেলার দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় বাংলাদেশ চায়না পাওয়ার কোম্পানি লি. (বিসিপিসিএল) এর সিএসআর কার্যক্রমের আওতায় এ খাদ্য সহায়তা দেয় পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্র কর্তৃপক্ষ।

শনিবার (১৪ আগষ্ট) টিয়াখালী ইউনিয়নের ২০০ ও লালুয়া ইউনিয়নের ১৫০ টি পরিবারের মাঝে প্রত্যেককে ১২ কেজি চাল, ৩ কেজি আটা, ২ কেজি মসুরের ডাল, ১ লিটার সয়াবিন তেল, ২ কেজি লবন, ১ কেজি চিনি, ২টি লাক্স সাবান, ১টি হুইল সাবান এবং ৫টি করে ফেইস মাস্ক প্রদান করা হয়। এসব বিতরণকালে কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহীদুল হক, টিয়াখালী ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ মশিউর রহমান শিমু, উপজেলা যুব উন্নয়ন অফিসার ফেরদৌস রহমান ও ইউপি সদস্যবৃন্দ এবং পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রের পক্ষ থেকে শাহ্ আব্দুল হাসিব (তত্বাবধায়ক প্রকৌশলী-অপারেশন), জোবায়ের আহমেদ (তত্বাবধায়ক প্রকৌশলী, মেইনটিনেন্স), রেজওয়ান ইকবাল খান (নির্বাহী প্রকৌশলী), শহীদ উল্ল্যাহ ভূইয়া (ম্যানেজার, ফ্যাসিলিটি, এডমিন এন্ড এইচআর), মোহাম্মদ তারিক নূর (নির্বাহী প্রকৌশলী) সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

তত্বাবধায়ক প্রকৌশলী (অপারেশন) মো: শাহ্ আব্দুল হাসিব জানান, জাতির জনক বঙ্গবন্ধুর ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে (বিসিপিসিএল) খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রম আগামী ১৫ আগস্ট পর্যন্ত অব্যাহত থাকবে এবং এসময় ৩৫০ জন অসহায় দু:স্থদের মাঝে এসব বিতরণ করা হবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!