আমতলীতে প্রধানমন্ত্রী সম্পর্কে সাবেক ছাত্রদল নেতার কটুক্তি; গ্রেফতার দাবী | আপন নিউজ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র গলাচিপায় স্ত্রীর দাবীতে দুই দিন ধরে এক তরুনীর অনশন কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল
আমতলীতে প্রধানমন্ত্রী সম্পর্কে সাবেক ছাত্রদল নেতার কটুক্তি; গ্রেফতার দাবী

আমতলীতে প্রধানমন্ত্রী সম্পর্কে সাবেক ছাত্রদল নেতার কটুক্তি; গ্রেফতার দাবী

আমতলী প্রতিনিধিঃ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুক লাইফে এসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে কটুক্তি করে ভিডিও ছড়িয়ে দিলেন ইমাম তাকি সানি নামের এক সাবেক ছাত্রদল নেতা। ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে সাধারন মানুষ ও রাজনৈতিক নেতাদের মাঝে বিরুপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। দ্রুত সানিকে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবী জানিয়েছেন উপজেলাবাসী।




জানাগেছে, আমতলী পৌর শহরের ডাকবাংলো সড়কের মরহুম আবদুল মালেকের (আদম) ছেলে ইমাম তাকি সানি ছাত্রদলের রাজনীতির সাথে জড়িত ছিল। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে তিনি বোল পাল্টে আওয়ামীলীগ বনে যান। এর পর তিনি আওয়ামীলীগের নাম করে এলাকার ত্রাসের রাজত্ব কায়েম করেন। তিনি মাদকসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত। তার অনৈতিক কর্মকান্ডে অতিষ্ঠ এলাকাবাসী। শুক্রবার সকালে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুক লাইফে এসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে কটুক্তি করে ভিডিও ছাড়িয়ে দেয়। ওই ভিডিও তাৎক্ষনিক সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ওই ভিডিওতে তিনি প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, প্রধানমন্ত্রীর চোখ কানা হয়ে গেছে আমতলীর ব্যাপারে। আমতলী থেকে সে পারসেনটিস নেয় কিনা আল্লাহ জানেসহ বিভিন্ন ধরনের কটুক্তি করেন। এতে উপজেলার সাধারণ মানুষ ও রাজনৈতিক নেতৃবৃন্দের মধ্যে বিরুপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। তারা বখাটে সানিকে আইনের আওতায় এনে গ্রেফতারের দাবী জানিয়েছেন। সানির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে তীব্র নিন্দার ঝড় উঠে।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে সাবেক ছাত্রদল নেতা বখাটে সানি যে কটুক্তি করেছে তা মেনে নেয়া যায় না। সানিকে আইনের আওতায় এনে শাস্তি দাবী করছি।

প্রধানমন্ত্রী সম্পর্কে কটুক্তিকারী সাবেক ছাত্রদল নেতা ইমাম তাকি সানির মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি এ বিষয়ে কোন মন্তব্য করতে রাজি হয়নি।

আমতলী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ নুহু আলম নবীন বলেন, বখাটে সানি প্রধানমন্ত্রী সম্পর্কে কটুক্তি করায় তীব্র নিন্দানীয়। এ ঘটনার সাথে জড়িত সানিকে আইনের আওতায় এনে গ্রেফতারের দাবী জানাই।

আমতলী সাংবাদিক ইউনিয়ন সভাপতি মোঃ জসিম উদ্দিন সিকদার বলেন, প্রধানমন্ত্রীকে নিয়ে বখাটে সানির বাজে মন্তব্য মেনে নেয়া যায়না। এতে অত্যন্ত নিন্দনীয়। এ ঘটনার বিচার দাবী করছি।

উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মতিয়ার রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সম্পর্ক যে কটুক্তি করা হয়েছে তা নিন্দনীয় ও বিচার্য। সানিকে আইনের আওতায় আনা উচিৎ।

আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, বিষয় সম্পর্কে খোঁজ নিয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!