আমতলীতে গাড়ী কেনার টাকা দিতে রাজি না হওয়ায় স্ত্রী নির্যাতন | আপন নিউজ

শনিবার, ২৭ Jul ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
বাংলাদেশ অটোরিকশা শ্রমিক লীগ কলাপাড়া উপজেলা শাখার কমিটি অনুমোদন; রাহাত সভাপতি কলাপাড়ার লালুয়া ইউনিয়ন আওয়ামীলীগের ০২ নং ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কলাপাড়ার লালুয়া ইউনিয়ন আওয়ামীলীগের ১ নং ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত আমতলীতে সুবন্ধির বাঁধ লক্ষাধিক মানুষের মরণ ফাঁদ; কাটার দাবীতে বিক্ষোভ মিছিল কলাপাড়ায় ধুলাসার ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী; ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক কলাপাড়ার টিয়াখালী ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ত্রাণ প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট; এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের আমতলীতে যৌ’তু’ক দিতে অস্বীকার করায় স্ত্রীকে পি’টি’য়ে জ’খ’ম আমতলীতে এক বছরের শিশু পানিতে ডু’বে মৃ-ত্যু
আমতলীতে গাড়ী কেনার টাকা দিতে রাজি না হওয়ায় স্ত্রী নির্যাতন

আমতলীতে গাড়ী কেনার টাকা দিতে রাজি না হওয়ায় স্ত্রী নির্যাতন

আমতলী প্রতিনিধিঃ আমতলীকে বাবার বাড়ী থেকে গাড়ী কেনার দুই লক্ষ টাকা যৌতুক এনে দিতে রাজি না হওয়ায় এক সন্তানের জননী শারমিন নামের এক গৃহবধুকে স্বামী আবু ছালেহ মিস্ত্রী মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এমন অভিযোগ করেন গৃহবধু সারমিন বেগম। আহত শারমিনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে মঙ্গলবার সকালে উপজেলার নাচনাপাড়া গ্রামে।




জানাগেছে, ২০১৫ সালে উপজেলার নাচনাপাড়া গ্রামের আলম হাওলাদারের কিশোরী কন্যা শারমিনকে উত্তর টিয়াখালী গ্রামের মৃত্যু নুর সাইদ মিস্ত্রির ছেলে আবু সালেহ’র কাছে বিয়ে দেন। বিয়ের সময় সাংসারিক প্রয়োজনীয় আসবাবপত্র ও স্বর্নালংকার দেন শ্বশুর আলম হাওলাদার। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই আবু সালেহ মোটর সাইকেল ক্রয়ের জন্য স্ত্রী শারমিনকে বাবার বাড়ী থেকে এক লক্ষ বিশ হাজার টাকা এনে নিতে বলে। এতে রাজি হয়নি শারমিন। এ নিয়ে বেশ কয়েক দফায় মারধর করেছে স্বামী আবু সালেহ এমন অভিযোগ শারমিনের। মেয়ের নির্যাতন সইতে না পেরে শ্বশুর আলম হাওলাদার মোটর সাইকেল ক্রয়ের জন্য জামাতা আবু সালেহকে এক লক্ষ বিশ হাজার টাকা যৌতুক দেন। কিন্তু জামাতা মোটর সাইকেল না কিনে ওই টাকা তছরুপ করেন এমন অভিযোগ শ্বশুর আলম হাওলাদারের। গত ২৬ জুলাই পুনরায় স্বামী আবু ছালেহ স্ত্রীর কাছে আলফা গাড়ী কিনতে দুই লক্ষ টাকা যৌতুক দাবী করেন। এ টাকা দিতে অস্বীকার করে শারমিন। এতে ক্ষিপ্ত হয়ে তাকে বেধরক মারধর করে। তার মারধরে শারমিনের মাথা ফেটে যায়। মেয়েকে মারধরের প্রতিবাদ করায় জামাতা আবু সালেহ শ্বশুর আলম হাওলাদারকেও বেধরক মারধর করে। মঙ্গলবার সকালে এসে স্ত্রী শারমিনের কাছে আবারো দুই লক্ষ টাকা যৌতুক দাবী করেন। এ টাকা দিতে অস্বীকার করায় তাকে বেধরক মারধর করে। স্বজনরা দ্রুত তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

স্ত্রী শারমিন কান্নাজনিক কন্ঠে বলেন, শুধু শিশু সন্তানের মুখের দিকে তাকিয়ে সব সহ্য করছি। কিন্তু এখন আর নির্যাতন সহ্য করতে পারছি না। গত ছয় বছরে অন্তত শতাধিকবার মারধর করেছে। তিনি আরো বলেন, মঙ্গলবার সকালে আমার স্বামী গাড়ী কিনতে বাবার কাছ থেকে দুই লক্ষ টাকা যৌতুক এনে দিতে বলে। আমি এ টাকা দিকে অস্বীকার করায় বেধরক মারধর করেছে। গত দের মাস পুর্বে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে।

শারমিনের বাবা আলম হাওলাদার বলেন, কি আর কমু? এমন জামাইডে মাইয়্যা দিছি জামাই এ্যাহন শ্বশুরকেও মারে। গত ছয় বচ্চরে জামাই মাইয়্যাডারে মাইর‌্যা থোয় না। টাকা চায়, না দেলেই মারে।

স্বামী আবু ছালেহ স্ত্রীকে মারধরের কথা অস্বীকার করে বলেন, গাড়ী চালাচ্ছি পরে কথা হবে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ শাহাদাত হোসেন বলেন, আহত শারমিনকে যথাযথ চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!