কলাপাড়ায় রহস্যজনক যুবকের মৃত্যু | আপন নিউজ

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
জমে উঠেছে আমতলীর ঈদ বাজার; ইন্ডিয়ান পোষাকের প্রতি ক্রেতাদের চাহিদা বেশী কলাপাড়ায় তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি বিষয়ক কৃষক মাঠ দিবস আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ জনের মনোনয়রনপত্র দাখিল কলাপাড়ায় রাতের আঁধারে জমি দখল করে দোকান তোলার অভিযোগ আমতলীর আঠারোগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অভিভাবক নির্বাচন সম্পন্ন ফেববুকে প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার ছেলে তালতলীতে আটক; মায়ের কাছে হস্তান্তর কলাপাড়ায় রাতের আধারে জমি জখলের প্রতিবাদে সংবাদ মম্মেলন কলাপাড়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে মহিলাদের অংশগ্রহণে ক্রীড়ানুষ্ঠান আমতলীতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা আমতলীতে স্বাধীনতা ও জাতীয় দিবস পালন
কলাপাড়ায় রহস্যজনক যুবকের মৃত্যু

কলাপাড়ায় রহস্যজনক যুবকের মৃত্যু

আপন নিউজ অফিসঃ কলাপাড়ায় রহস্যজনক সুমন খান (২৫) যুবকের মৃত্যু হয়েছে। ওই যুবকের কি কারনে মৃত্যু হয়েছে এই নিউজটি লেখা পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি।

শনিবার (১৮ সেপ্টেম্বর) সকালে সাড়ে ৯ টায় এ ঘটনা ঘটেছে। মৃত্যু সুমন খান উপজেলার মহিপুর ইউনিয়নের লতিফপুর গ্রামের মজিদ খানের ছেলে।





মজিদ খান জানান, আমার ছেলে সুমন খান বিভিন্ন সময় নেশা খেয়ে এদিকসেদিক পড়ে থাকতো। শনিবার সকালে জানতে পারি যে আমার ছেলে একই ইউনিয়নের পাইপবাড়ি’র রাস্তার পাশে অজ্ঞান অবস্থায় পড়ে আছে। ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসি।

কলাপাড়া থানা পুলিশ মৃতদেহ কলাপাড়া হাসপাতাল থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী নেওয়া হচ্ছে বলে জানা গেছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!