আমতলীর পায়রা নদীতে মাছ ধরা সন্দেহে হামলা ৫ জেলে আহত | আপন নিউজ

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন

প্রধান সংবাদ
জমে উঠেছে আমতলীর ঈদ বাজার; ইন্ডিয়ান পোষাকের প্রতি ক্রেতাদের চাহিদা বেশী কলাপাড়ায় তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি বিষয়ক কৃষক মাঠ দিবস আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ জনের মনোনয়রনপত্র দাখিল কলাপাড়ায় রাতের আঁধারে জমি দখল করে দোকান তোলার অভিযোগ আমতলীর আঠারোগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অভিভাবক নির্বাচন সম্পন্ন ফেববুকে প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার ছেলে তালতলীতে আটক; মায়ের কাছে হস্তান্তর কলাপাড়ায় রাতের আধারে জমি জখলের প্রতিবাদে সংবাদ মম্মেলন কলাপাড়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে মহিলাদের অংশগ্রহণে ক্রীড়ানুষ্ঠান আমতলীতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা আমতলীতে স্বাধীনতা ও জাতীয় দিবস পালন
আমতলীর পায়রা নদীতে মাছ ধরা সন্দেহে হামলা ৫ জেলে আহত

আমতলীর পায়রা নদীতে মাছ ধরা সন্দেহে হামলা ৫ জেলে আহত

আমতলী প্রতিনিধিঃ পায়রা নদীতে মাছ ধরা সন্দেহে স্থানীয় জেলেদের হামলায় ৫ জেলে আহত হয়েছে। আহত জেলেদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ঘটনা ঘটেছে আমতলী উপজেলার খেকুয়ানী এলাকার পায়রা নদীতে শুক্রবার দুপুর। গুরুতর আহত জেলে নুর জামালকে পটুয়াখালী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়।

জানাগেছে, উপজেলার আঠারগাছিয়া ইউনিয়নের চাউলা গ্রামের মাঝি শাহাবুদ্দিনের নেতৃত্বে ৫ জেলে কবাই লক্ষীপাশা নদীতে মাছ শিকার শেষে শুক্রবার দুপুরে ট্রলার নিয়ে বাড়ী ফিরছিল। ট্রলারটি পায়রা নদীর খেকুয়ানী এলাকার নোঙ্গর করে। পায়রা নদীতে মাছ শিকার সন্দেহে ওই ট্রলারের জেলেদের উপর স্থানীয় জেলে আক্কাস মৃধা, মনির প্যাদা ও আলী হোসেনসহ ৭-৮ জনে হামলা চালায়। তাদের হামলায় নূর জামাল হাওলাদার (৩৫), আলতাফ হোসেন (৪০), অপু প্যাদা (২৫), শাহাবুদ্দিন (৩০) ও জামাল হাওলাদার (২৫) আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালের কর্তৃব্যরত চিকিৎসক গুরুতর আহত নূর জামালকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে।

আহত মাঝি শাহাবুদ্দিন বলেন, গত এক সপ্তাহ পুর্বে কবাই লক্ষীপাশা নদীতে মাছ শিকারে যাই। শুক্রবার পায়রা নদী হয়ে গ্রামের বাড়ী ফিরছিলাম পথিমধ্যে খেকুয়ানী নামক স্থানে পায়রা নদীতে মাছ শিকার করা জেলে আক্কাস মৃধা, মনির প্যাদা ও আলী হোসেনসহ ৭-৮ জনে আমাদের উপরে অতর্কিত হামলা করেছে। এতে আমার ট্রলারের সকল জেলে আহত হয়েছে।

অভিযুক্ত জেলে আক্কাছ মৃধা, মনির প্যাদা ও আলী হোসেন হামলার কথা স্বীকার করে বলেন, ভাবছিলাম তারা পায়রা নদীতে মাছ শিকার করতে এসেছে তাই হামলা করেছি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. ফারাহ বলেন, নূর জামালের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন,অপর জেলেদের চিকিৎসা দেয়া হয়।

আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান বলেন, খবর পেয়েছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!