গলাচিপায় অনুষ্ঠিত হলো মা সমাবেশ | আপন নিউজ

শনিবার, ২৭ Jul ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
বাংলাদেশ অটোরিকশা শ্রমিক লীগ কলাপাড়া উপজেলা শাখার কমিটি অনুমোদন; রাহাত সভাপতি কলাপাড়ার লালুয়া ইউনিয়ন আওয়ামীলীগের ০২ নং ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কলাপাড়ার লালুয়া ইউনিয়ন আওয়ামীলীগের ১ নং ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত আমতলীতে সুবন্ধির বাঁধ লক্ষাধিক মানুষের মরণ ফাঁদ; কাটার দাবীতে বিক্ষোভ মিছিল কলাপাড়ায় ধুলাসার ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী; ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক কলাপাড়ার টিয়াখালী ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ত্রাণ প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট; এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের আমতলীতে যৌ’তু’ক দিতে অস্বীকার করায় স্ত্রীকে পি’টি’য়ে জ’খ’ম আমতলীতে এক বছরের শিশু পানিতে ডু’বে মৃ-ত্যু
গলাচিপায় অনুষ্ঠিত হলো মা সমাবেশ

গলাচিপায় অনুষ্ঠিত হলো মা সমাবেশ

সঞ্জিব দাস, গলাচিপাঃ “শিক্ষা নিয়ে গড়ব দেশ, শেখ হাসিনার বাংলাদেশ ” এই স্লোগান কে সামনে রেখে গলাচিপা উপজেলার ডাকুয়া ইউনিয়নে অনুষ্ঠিত হলো মা সমাবেশ। ডাকুয়া ইউনিয়নের ৪৯ নং মধ্য পাড় ডাকুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে “মা সমাবেশে” অনুষ্ঠিত হয়। ‘মা সমাবেশে’ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার, মহিউদ্দিন আল হেলাল। বিশেষ অতিথি ছিলেন উপজেলা সিনিয়র মৎস কর্মকর্তা মো: জহিরুন্নবি, গলাচিপা প্রেসক্লাব সভাপতি সমিত কুমার দত্ত মলয়, বেইজ বিল্ড ডিজিটাল একাডেমির প্রধান শিক্ষক, রেদওয়ান তালাল,ম্যানেজিং কমিটির সদস্য, তানিয়া বেগম, উপজেলা আওয়ামী লীগের সদস্য জামাল চৌধুরি, ইউনিয়ন পরিষদের সদস্যসহ অন্যান্য অতিথিবৃন্দ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ডাকুয়া ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিশ্বজিত রায়। সঞ্চালনা এবং সার্বিক তত্ত্বাবধানে ছিলেন প্রধান শিক্ষক জনাব নুরুজ্জামান মিয়া।

উপজেলা নির্বাহী অফিসার, মহিউদ্দিন আল হেলাল তার বক্তৃতায় বলেন, একজন মানুষের সফলতার সোপান হচ্ছে তার মা। একজন মা পারেন তার সন্তান কে সর্বোচ্চ স্থানে পৌছে দিতে। আমি আজ ইউওনো হয়েছি আমার মা সর্বক্ষণ আমাকে সাপোর্ট দিয়েছেন। আমার মা উচ্চ শিক্ষিত ছিলো না কিন্তু আমার পাশে সারাক্ষণ বসে থাকতেন। একজন মা যেভাবে স্বপ্ন দেখবেন তার সন্তানকে সেভাবে তৈরি করতে পারবেন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!