কলাপাড়ায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন স্বতন্ত্র প্রার্থী মাহবুব | আপন নিউজ

শনিবার, ০২ মার্চ ২০২৪, ০১:৩০ অপরাহ্ন

কলাপাড়ায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন স্বতন্ত্র প্রার্থী মাহবুব

কলাপাড়ায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন স্বতন্ত্র প্রার্থী মাহবুব

আপন নিউজ অফিসঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রচার প্রচারনার শেষ দিনে কলাপাড়ায় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন ১১৪ পটুয়াখালী-৪ অসনে স্বতন্ত্র প্রার্থী মাহবুবুর রহমান তালুকদার।

বৃহস্পতিবার বেলা ১২ টায় কলাপাড়া পৌর শহরের কুমারপট্টি ঈগল মার্কার নির্বাচনি কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়।

এসময় ১১৪ পটুয়াখালী-৪ অসনে ঈগল মার্কার স্বতন্ত্র প্রার্থী ও সাবেক পানি সম্পদ প্রতি মন্ত্রি আলহাজ্ব মাহাবুবুর রহমান তালুকদার, উপজেলা পরিষদ চেয়ারম্যন বীর মুক্তি যোদ্ধা এস এম রাকিবুল আহসান, ঢাকা দক্ষিন যুবলীগের সহ সভাপতি মুরসালিন আহাম্মেদ, উপজেলা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক মঞ্জুরুল ইসলাম এবং কলাপাড়া প্রেসক্লাব, রিপোর্টার্স ক্লাব, রিপোর্টার্স ইউনিটি’র সংবাদকর্মীসহ উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স্র মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে ঈগল মার্কার স্বতন্ত্র প্রার্থী মাহবুবুর রহমান তালুকদার বলেন, বিগত তিনবার সংসদ সদস্য ও একবার প্রতিমন্ত্রি ছিলেন। এসময় সন্ত্রাসীদের তিনি কোন জায়গা দেননি আর ভবিষ্যতেও দিবেন না। এ জনপদের সাধারন মানুষের উন্নয়নে নিরলসভাবে কাজ করেছেন। পায়রা বন্দর, তাপবিদ্যুৎ কেন্দ্র, সাবমেরিন কেবল, শের-ই-বাংলা নৌঘাটি ও কুয়াকাটা পর্যটন কেন্দ্রসহ একাধিক মেঘা প্রযেক্ট তার হাতেই শুরু হয়েছিল। এসকল উন্নয়নমূলক কাজের প্রতিদান হিসেবে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাধারন মানুষ তাকে ভোটে দিয়ে জয়যুক্ত করবে বলে তিনি আশা করেন। সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আগামীতে নির্বাচিত হলে তিনি কলাপাড়াকে জেলায় উন্নীত করার চেষ্টা করবেন। তবে, এবিষয়ে তার পাশে থেকে কাজ করার জন্য সাংবাদিকদের আহŸান জানান।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!