পটুয়াখালী-৩ এস এম শাহজাদা দ্বিতীয়বার নির্বাচিত হওয়ায় জনগণের উল্লাস | আপন নিউজ

শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
আমতলীতে উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থীকে দশ হাজার টাকা অর্থদন্ড আমতলীতে চাঁদা না দিলে বিধরা নারীকে প্রাণ নাশের হুমকি; সংবাদ সম্মেলনে অভিযোগ কলাপাড়ায় মুরগীসহ পালনের উপকরণ দেয়ার কথা বলে টাকা হাতিয়ে উধাও প্রতারক সংস্থা আমতলী সরকারী কলেজের সামনের অবৈধ স্থাপনা অপসারণ দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন ও বিক্ষোভ কলাপাড়ায় স্ত্রী কর্তৃক প্রবাসী স্বামীর টাকা আত্মসাতের অভিযোগ কলাপাড়ায় পূর্ব শত্রুতা বসত ফের ব্যবসায়ীর বাড়িতে চু’রি; ৮ লক্ষ টাকার মালামাল লু’ট কলাপাড়ায় শিক্ষককে মারধর, প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন ও সমাবেশ গলাচিপায় কৃষি প্রণোদনা কর্মসূচির উদ্বোধন কলাপাড়ায় আইপিএম পদ্ধতিতে চিনা বাদাম উৎপাদন শীর্ষক মাঠ দিবস অনুষ্ঠিত কলাপাড়ায় জমি জমা বিরোধ; এক নারীকে পি’টি’য়ে জ’খ’ম
পটুয়াখালী-৩ এস এম শাহজাদা দ্বিতীয়বার নির্বাচিত হওয়ায় জনগণের উল্লাস

পটুয়াখালী-৩ এস এম শাহজাদা দ্বিতীয়বার নির্বাচিত হওয়ায় জনগণের উল্লাস

সঞ্জিব দাস,গলাচিপাঃ পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী বর্তমান সংসদ সদস্য এস এম শাহজাদা দ্বিতীয় বার নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী লে. জেনারেল (অব:) আবুল হোসেনকে ৪০ হাজার ৬৬৩ ভোটের ব্যবধানে পরাজিত করে তিনি বিজয় লাভ করেন। তার বিজয়ে স্থানীয় জনগণ, নেতাকর্মী ও সমর্থকরা রঙ মেখে, মিষ্টিমুখ করে আনন্দ উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

পটুয়াখালী জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মো: নূর কুতুবুল আলম রবিবার (৭ জানুয়ারি) রাত ১০টায় বেসরকারিভাবে এই ফলাফল ঘোষণা করেন।

বিজয়ী হয়ে এস এম শাহজাদা বলেন, ‘আমি খুবই আনন্দিত, সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে নৌকা প্রেমি জনতার ও মুজিব আদর্শের জয় হয়েছে।’ তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এস এম শাহজাদা নৌকা প্রতীকে পেয়েছেন ৮৯ হাজার ১৭১ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ঈগল পাখির প্রতীকে পেয়েছেন ৪৮ হাজার ৫০৮ ভোট। এছাড়াও অন্যান্য দলের ৪ জন প্রার্থী পেয়েছেন ৯শ ৫৬ ভোট। গলাচিপা উপজেলা সহকারী রিটার্নিং অফিসার সূত্রে এই ফলাফল পাওয়া গেছে।

পটুয়াখালী -৩ (গলাচিপা-দশমিনা) আসনে ১২৪টি ভোটকেন্দ্রে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলে। এ আসনে মোট ভোটার ৩ লক্ষ ৫২ হাজার ২৬১ ভোট। পুরুষ ভোটার- ১ লক্ষ ৭৭ হাজার ১৫৪ জন, মহিলা ভোটার -১ লক্ষ ৭৫ হাজার ১০৫ জন ও তৃতীয় লিঙ্গের হিজড়া ভোটার ০২ জন।  মোট ভোট কাস্টিং হয়েছে ১ লক্ষ ৪০ হজার ১০৩ জনের। এর মধ্যে মোট বৈধ ভোট ১ লক্ষ ৩৮ হাজার ৬৩৫ ও বাতিলকৃত ভোটের সংখ্যা ১ হাজার ৪৬৮ জনের।

উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মো: মহিউদ্দিন আল হেলাল বলেন, ‘কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!