কলাপাড়ায় ভূমি জালিয়াতি মামলায় এক শিক্ষক সাময়িক বরখাস্ত | আপন নিউজ

সোমবার, ১৩ মে ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় জমি জমা বিরোধ; এক নারীকে পি’টি’য়ে জ’খ’ম কাউনিয়ায় এসএসসি ও সমমানে ১৫৬ জন পরিক্ষার্থীর জিপিএ-৫ আমতলীতে সৌদি রিয়াল প্র’তা’র’না চক্রের মুল হোতা ইউপি সদস্য গ্রে’প্তা’র কলাপাড়ায় কলেজ ছাত্রী’র ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলাপাড়ায় উপজেলা পরিষদ নির্বাচন ১০ জনের মনোনয়নপত্র দাখিল ঘুর্ণিঝড়ের পূর্বাভাস বুলেটিনের ব্যাখ্য প্রচার সেক্টরভিত্তিক আগাম কার্যক্রমের ওপর কর্মশালা কলাপাড়ায় সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থী’র মতবিনিময় সভা কলাপাড়ায় অর্ধ কোটি টাকা লোপাটের পর এবার ইউসিসি’র পকেট কমিটি গঠন! তালতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান, দুই ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গণ’ধ-র্ষ’ণ মামলা আমতলীতে পুষ্টিসম্মৃদ্ধ মিষ্টি আলুর জাত সম্প্রসারণে কৃষক মাঠ দিবস
কলাপাড়ায় ভূমি জালিয়াতি মামলায় এক শিক্ষক সাময়িক বরখাস্ত

কলাপাড়ায় ভূমি জালিয়াতি মামলায় এক শিক্ষক সাময়িক বরখাস্ত

মোঃ এনামুল হকঃ কলাপাড়ায় ভূমি জালিয়াতি মামলায় এক শিক্ষক সাময়িক বরখাস্ত হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে কলাপাড়া উপজেলার লালুয়া ইউনিয়ন পশ্চিম হাচনাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের।

মামলা ও এলাকা সুত্রে জানা গেছে, উপজেলার লালুয়া ইউনিয়ন এর পশ্চিম হাচনাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মোসাঃ লিপি আক্তার। ২০১০ সালে চান্দুপাড়া মৌজার ২৫৮ নং খতিয়ানের রেকর্ডীয় মালিক হাকিমজান বিবি ওরফে ছালেহা বেগমের ৪৫ শতক ভূমি জালিয়াতিভাবে দাতা দেখিয়ে জাহানারা বেগমকে গ্রহীতাকে সাজিয়ে ২৩৬০/১০ নং হেবা ঘোষনা পত্র দলিল সৃষ্টি করে গোপন রাখে। পরবর্তিতে হাকিমজানের অপর ওয়ারিশ জাল ভুয়া দলিলপত্রের বিষয় জেনে পটুয়াখালী সাবরেজিস্ট্রার অফিস থেকে দলিলের নকল উত্তোলন করে জাল ভুয়া দলিলের বিষয় নিশ্চিত হয়ে ভূমির প্রকৃত ওয়ারিশ মোঃ নাসির তালুকদার (৫১)বাদী হয়ে বিচার দাবীতে গৃহীতা জাহানারা বেগম (৬৩), মনির হোসেন (৩৩),শিক্ষিকা লিপি আক্তার (৩২) সহ ৬ জনের বিরুদ্ধে একটি মামলা রুজু করেন। ওই মামলায় শিক্ষিকা লিপি আক্তারকে  সাময়িক বরখাস্ত করা হয়েছে।

এব্যাপারে কলাপাড়া উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার কাছে জানতে চাইলে তিনি বলেন, বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে যেহেতু ফৌজদারি অপরাধের মামলা বিচারাধীন রয়েছে। ওই মামলার শিক্ষিকা লিপি আক্তার আসামী থাকায় জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা বরখাস্ত করে আদেশ আমাদের অফিসে পাঠিয়েছেন। ওই আদেশ আমরা ২৭ ফেব্রুয়ারী থেকে কার্যকর করেছি।

এদিকে পশ্চিম হাচনাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোসাঃ নিলা বেগম এর কাছে জানতে চাইলে তিনি বলেন, অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা লিপি আক্তারকে উদ্ধর্তন কর্মকর্তা জালিয়াতির অভিযোগে সাময়িক বরখাস্ত করেছেন। আমি কার্যকর না করে পারি না। গত ২৭ ফেব্রুয়ারী থেকে ওই আদেশ কার্যকর করেছি।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!