আমতলীতে দুই ইটভাটায় অভিযানে দুইজনের এক বছরের জেল | আপন নিউজ

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১২ অপরাহ্ন

প্রধান সংবাদ
আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ
আমতলীতে দুই ইটভাটায় অভিযানে দুইজনের এক বছরের জেল

আমতলীতে দুই ইটভাটায় অভিযানে দুইজনের এক বছরের জেল

আমতলী প্রতিনিধিঃ
আমতলী উপজেলার দুইটি অবৈধ ইটভাটায় অভিযান চালিয়ে মহিষডাঙ্গার এমসিকে ইটভাটার মালিক আব্দুস সোবাহান কাজী ও মরিচবুনিয়া এলাকার টিএএ ইটভাটার ম্যানেজার চুন্নু আকনকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড এবং ইটভাটা দুটি গুড়িয়ে দিয়েছেন পরিবেশ অধিদপ্তরের ভ্রাম্যমান আদালত ও র‌্যাবের যৌথ টিম। সোমবার (২৩ মার্চ) দুপুরে বরিশাল পরিবেশ অধিদপ্তরের ভ্রাম্যামান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আবদুল হালিম এ আদেশ দেন।
জানাগেছে, উপজেলার মহিষডাঙ্গা গ্রামে এমসিকে ও মরিচবুনিয়া গ্রামে টিএএ দুটি অবৈধ ড্রাম চিমনি ইটভাটাতে পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র ছাড়াই কাঠ দিয়ে ইট পুড়ে আসছিল। সোমবার দুপুরে বরিশাল পরিবেশ অধিদপ্তরের পরিচালক ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আব্দুল হালিম অভিযান চালিয়ে ইটপ্রস্তুত ও ভাটা নিয়ন্ত্রন আইন ২০১৩ (সংশোধনী ২০১৯) এর ৪ ধারা মতে এমসিকে ইটভাটার মালিক মোঃ আব্দুস সোবাহান কাজী ও টিএএ ইটভাটার ম্যানেজার চুন্নু আকনকে এক বছরের বিনাশ্রম কারাদন্ডে আদেশ দিয়েছেন এবং একই সাথে ওই  ইটভাটা দুটিকে গুড়িয়ে দেয়া হয়েছে।
বরিশাল পরিবেশ অধিদপ্তরের পরিচালক ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আবদুল হালিম জানান, ইটপ্রস্তুত ও ভাটা নিয়ন্ত্রন আইন ২০১৩ (সংশোধনী ২০১৯) এর ৪ ধারা মতে এমসিকে এইটভাটার মালিক মোঃ আব্দুস সোবাহান কাজী ও টিএএ ইটভাটার ম্যানেজার চুন্নু আকনকে এক বছরের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেয়া হয়েছে এবং একই সাথে ওই  ইটভাটা দুটিকে গুড়িয়ে দেয়া হয়।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!