করোনা; আমতলীতে ছাত্রলীগের খাদ্য সহায়তা বিতরন | আপন নিউজ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২১ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র গলাচিপায় স্ত্রীর দাবীতে দুই দিন ধরে এক তরুনীর অনশন কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল
করোনা; আমতলীতে ছাত্রলীগের খাদ্য সহায়তা বিতরন

করোনা; আমতলীতে ছাত্রলীগের খাদ্য সহায়তা বিতরন

আমতলী প্রতিনিধিঃ
বরগুনার আমতলী উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ মাহবুবুল ইসলামের উদ্যোগে পৌর শহর ও চাওড়া ইউনিয়নের দুই’শ হতদরিদ্র কর্মহীন ও রিক্সা চালকের মাঝে প্রাণঘাতী করোনা ভাইরাসের আপাদকালিন সময়ে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। বুধবার সামাজিক সুরক্ষা বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।
জানাগেছে, প্রাণঘাতী করোনা ভাইরাস রোধে সরকারের নেয়া উৎকৃষ্ট সিদ্ধান্তে কর্মহীন হয়ে পরেছে উপজেলার অন্তত ত্রিশ হাজার হতদরিদ্র  শ্রমজীবি মানুষ। এ হতদরিদ্র শ্রমজীবি পরিবারগুলোর মধ্যে দুই’শ পরিবারকে উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ মাহবুবুল ইসলামের উদ্যোগে খাদ্য সহায়তা বিতরন করা হয়। করোনা ভাইরাসের আপাদকালিন সময়ে আমতলী পৌরসভা ও চাওড়া ইউনিয়নের শ্রমজীবি প্রত্যেক পরিবারকে দশ কেজি চাল, দুই কেজি আলু, এক কেজি ডাল, এক কেজি তেল, এক কেজি পিয়াজ ও সাবান বিতরন করেন। খাদ্য সহায়তা বিতরন কালে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ নেতা ইশতিয়াক আহম্মেদ ত্বোহা, জহিরুল ইসলাম ফাগুন, ইয়ামিন হাওলাদার ও রাহাত মৃধা প্রমুখ।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!