তালতলীতে ছাত্রলীগ করায় হাতুড়ি পেটা | আপন নিউজ

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
জমে উঠেছে আমতলীর ঈদ বাজার; ইন্ডিয়ান পোষাকের প্রতি ক্রেতাদের চাহিদা বেশী কলাপাড়ায় তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি বিষয়ক কৃষক মাঠ দিবস আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ জনের মনোনয়রনপত্র দাখিল কলাপাড়ায় রাতের আঁধারে জমি দখল করে দোকান তোলার অভিযোগ আমতলীর আঠারোগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অভিভাবক নির্বাচন সম্পন্ন ফেববুকে প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার ছেলে তালতলীতে আটক; মায়ের কাছে হস্তান্তর কলাপাড়ায় রাতের আধারে জমি জখলের প্রতিবাদে সংবাদ মম্মেলন কলাপাড়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে মহিলাদের অংশগ্রহণে ক্রীড়ানুষ্ঠান আমতলীতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা আমতলীতে স্বাধীনতা ও জাতীয় দিবস পালন
তালতলীতে ছাত্রলীগ করায় হাতুড়ি পেটা

তালতলীতে ছাত্রলীগ করায় হাতুড়ি পেটা

আমতলী প্রতিনিধিঃ

ছাত্রলীগ করাা কারনে নাঈম আকন নামের এক কলেজ ছাত্রকে হাতুড়ি পেটা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত ছাত্রকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে তালতলী উপজেলার কচুপাত্রা বাজারে রবিবার বেলা ১১ টায়।
স্থানীয় সুত্রে জানাগেছে, উপজেলার কলারং গ্রামের মাছুম বয়াতির ছেলে নাঈম স্কুল জীবন থেকে ছাত্রলীগ করে আসছে। বর্তমানে নাঈম তালতলী সরকারী কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্র।

ছাত্রলীগে যোগদানের শুরু থেকেই নাঈমকে একই গ্রামের তালতলী উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক শহীদ সিকদারের বখাটে ছেলে আরাফাত সিকদার ছাত্রলীগ করতে নিষেধ করে ছাত্রদলে যোগদারের জন্য চাপ প্রয়োগ করে আসছে। কিন্তু এতে রাজি হয়নি নাঈম। ছাত্রলীগ ছেড়ে ছাত্রদল না করার অপরাধে নাঈমের উপর ক্ষিপ্ত হয় আরাফাত ও তার সহযোগীরা। এ বছর ১০ জুন নাঈম ছাত্রলীগ ত্যাগ না করায় আরাফাত সিকদার, বায়েজিদ সিকদার ও তার বাবা শহীদ শিকদার মারধর করে। কিন্তু এতে খ্যান্ত হয়নি আরাফাত। রবিবার বেলা ১১ টায় নাঈম ও তার দাদা ছত্তার বয়াতি কচুপাত্রা বাজার করে বাড়ীতে যাচ্ছিল। পথিমধ্যে কচুপাত্রা ব্রীজ সংলগ্ন বাঁধের ওপরে আরাফাত সিকদার, বেলালসহ ৭-৮ জন সহযোগী নাঈমকে দু’পাশ দিয়ে আটক করে। পরে তারা নাঈমকে হাতুড়ি দিয়ে বেধরক মারধর করে। নাঈমের বৃদ্ধ দাদা ছত্তার বয়াতি প্রতিহতের চেষ্টা করলে তাকেও বখাটেরা মারধর করেছে। দাদা ও নাতির ডাক চিৎকারে লোকজন ছুটে আসলে বখাটেরা পালিয়ে যায়। স্থানীয়রা নাঈমকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার গৌরাঙ্গ হাজড়া বলেন, নাঈমের পিঠ, বাহুসহ শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহৃ রয়েছে। তাকে যথাযথ চিকিৎসা দেয়া হচ্ছে।
আহত ছাত্রলীগ নেতা নাঈম বলেন, অষ্টম শ্রেনীতে পড়া অবস্থায় ছাত্রলীগে যোগ দিয়েছি। বর্তমানে পচাকোড়ালিয়া ইউনিয়ন শাখা ছাত্রলীগ সদস্য। ছাত্রলীগে যোগদানের পর থেকেই আরাফাত আমাকে হুমকি দিয়ে আসছে। আমাকে ছাত্রলীগ ছেড়ে ছাত্রদলে যোগদান করতে হবে। আমি আরাফাত সিকদারের কথা মত ছাত্রলীগ ছেড়ে ছাত্রদলে যোগ না করার কারনে আমাকে দুই দফায় মারধর করেছে। আমি এ ঘটনার বিচার চাই।
পঁচাকোলিয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মোঃ আজাদ হাওলাদার বলেন, নাঈম সক্রিয় ছাত্রলীগ সদস্য। নাঈম ছাত্রলীগ করার কারনে আরাফাত নামের একজন ছাত্রদল ক্যাডার মারধর করেছে।
এ বিষয়ে আরাফাতের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। তার বাবা শহীদ সিকদার মুঠোফোনে বলেন এই বিষয়টি আমার জানা নেই।
তালতলী থানার ওসি মোঃ শেখ শাহানুর রহমান বলেন, এ বিষয়ে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!