কলাপাড়া পৌর ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন ও সভা | আপন নিউজ

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:২৪ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় গ্রামীণ জনপদের ৮৮ কিলোমিটার পাকা সড়কের বেহাল দশা আমতলীতে বজ্রপাতে হাফেজ ছাত্রের মৃ-ত্যু আমতলীতে প্রতিবন্ধীর প্রশিক্ষণ ভাতা প্রধান শিক্ষকের পেটে! আমতলীতে পুষ্টিসম্মৃদ্ধ মিষ্টি আলুর জাত সম্প্রসারণে কৃষক মাঠ দিবস আমতলীতে ১০ হাজার কৃষক পেল কৃষি উপকরণ গলাচিপা উপজেলা পরিষদ নির্বাচন: তীব্র গরম উপেক্ষা করে প্রার্থীরা ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে সভাপতি আতিক, সম্পাদক রায়হান; প্রভাতি জনকল্যাণ সংস্থা’র পূর্ণাঙ্গ কমিটি গঠন আমতলীতে সৌদি রিয়াল প্র’তা’র’না চক্রের পাঁচ সদস্য গ্রে’প্তা’র কলাপাড়ায় চাঁদাবাজির অভিযোগে ইউপি সদস্য সহ ৪ জনের বিরুদ্ধে মামলা কলাপাড়ায় গরুতে ঘাস খাওয়া নিয়ে দ্বন্দ্ব; দুজনকে কু’পি’য়ে জ’খ’ম করার অভিযোগ।
কলাপাড়া পৌর ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন ও সভা

কলাপাড়া পৌর ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন ও সভা

বিশেষ প্রতিবেদকঃ
পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে কলাপাড়া উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলাম দীপ্ত (২২) কে কুপিয়ে জখম করার ঘটনায় পৌর ছাত্রলীগ সভাপতি আসাদুজ্জামান শুভকে আসামী করায় মামলা প্রত্যাহার ও ঘটনায় বিএনপি-জামায়াত শিবির জড়িত দাবি করে তাদের গ্রেফতারের দাবিতে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করেছে পৌর শহর ছাত্রলীগ নেতুবৃন্দ।
বৃহস্পতিবার (২৮ জানুয়ারী) বেলা সাড়ে ১২ টায় কলাপাড়া প্রেসক্লাবের সামনে মানববন্ধন শেষে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
গত মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাতে উপজেলা ছাত্রলীগ নেতা দীপ্তকে রাতের আঁধারে কুপিয়ে জখম করে। এ ঘটনায় দীপ্তর মা সেলিনা বেগম বাদী হয়ে  পৌর ছাত্রলীগ সভাপতি আসাদুজ্জামান শুভ ও রুদ্রকে আসামী করে মামলা দায়ের করে।
মানববন্ধনে বক্তব্য রাখেন ছাত্রলীগ নেতা নাছিমুল আলম রাতুর, অহেদ পারভেজ ও মো. মোহাব্বত হোসেন।
বক্তারা দাবি করেন, পৌর নির্বাচনকে বিতর্কিত করার জন্য বিএনপি-জামায়াত শিবির ছাত্রলীগ নেতা দীপ্তকে রাতের আঁধারে কুপিয়ে জখম করে ছাত্রলীগের উপর দোষ চাপাচ্ছে।
এ ঘটনায় পৌর ছাত্রলীগ সভাপতি আসাদুজ্জামান শুভসহ দুইজনের নামে মিথ্যা মামলা দায়ের করে। এ মামলা প্রত্যাহারের দাবি জানান ছাত্রলীগ নেতৃবৃন্দ। একই সাথে ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনার দাবি জানান।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!