তরুণদের উদ্দেশে মাওলানা আজহারীর স্ট্যাটাস ফেসবুকে ভাইরাল | আপন নিউজ

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিতি হবে আগামী ৫জুন গলাচিপায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুরগী ব্যবসায়ীকে মা’রধ’র গলাচিপায় অপার সম্ভাবনাময় সু-স্বাদু মুগডাল যাচ্ছে জাপানে গলাচিপায় ঝিলিক সমাজ উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালকের সংবাদ সম্মেলন রাঙ্গাবালীতে ভয়ংকর ‘টর্পেডো’ খালে ভেসে আসায় জনমনে আতঙ্ক এক পায়ে লাঠি ভর করে প্রথম ভোট দিতে পেরে খুশি শারীরিক প্রতিবন্ধী আখিনুর আমতলীতে আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে একজনের এক মাসের দন্ড কলাপাড়ায় বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ
তরুণদের উদ্দেশে মাওলানা আজহারীর স্ট্যাটাস ফেসবুকে ভাইরাল

তরুণদের উদ্দেশে মাওলানা আজহারীর স্ট্যাটাস ফেসবুকে ভাইরাল

অনলাইন ডেস্কঃ

বর্তমান সময়ের একটি আলোচিত নাম মাওলানা মিজানুর রহমান আজহারী। জনপ্রিয় এ ইসলামি বক্তার মাহফিলে মানুষদের উপচেপড়া ভিড় লক্ষ্য করা যায়। দারুণ উপস্থাপনার ভঙ্গি ও প্রাঞ্জল আলোচনার কারণে বর্তমানে তরুণ প্রজন্মের কাছে জায়গা করে নিয়েছেন এই বক্তা।

শনিবার (১৮ জানুয়ারি) বাংলাদেশের তরুণ সমাজকে নিয়ে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন। স্ট্যাটাসে তরুণদের জাগরণের কথা বলেছেন তিনি।

তার সেই স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো–এদেশের যুবকদের গায়ে আল কুরআনের বাতাস লেগেছে। ওদের হৃদয়ে লেগেছে কালামে পাকের হিমেল ছোয়া। তাইতো পঙ্গপালের মত ওরা ছুটে আসছে আল কুরআনের মাহফিল গুলোতে।

আমরা কি পারবো ওদেরকে ধরে রাখতে?? বেঁধে রাখতে হেরার আলোর সুতো দিয়ে??
নাকি আমাদের কাদাছোড়াছুড়ি আর নোংরামোতে ওরা মুখ ফিরিয়ে নেবে আর গা ভাসাবে অপসংস্কৃতির গড্ডালিকা প্রবাহে??

হে আরশের মালিক, আমাদের দূর্বলতা ও ব্যর্থতার কারনে সম্ভাবনার এ দ্বার যেন রুদ্ধ না হয়। আমরা যেন হেরে না যাই। শেষ পর্যন্ত যেন লড়ে যেতে পারি তোমার কুরআনের জন্য।

মঈন উদ্দিন নামে একজন লিখেছেন, ‘মিজান ভাই, আপনাকে আল্লাহর জন্য ভালোবাসি। আপনার কথা শুনে নিজেকে পরিবর্তন করার চেষ্টা করছি।
আল্লাহ আপনাকে কবুল করে নিন, আমি গুনাহগারকেও কবুল করে নিক (আমিন)।

লাভ ইমোজি হ্যাশট্যাগ দিয়ে শহিদুল ইসলাম নামে আরেকজন লিখেছেন, ‘মিজানুর রহমান আজহারী হুজুর দেখিয়েছেন, বুঝিয়েছেন নম্রতা, ভদ্রতা, শিষ্টাচার, আদব, নমনীয়তা ও নবীর শিক্ষা উত্তম আচরণ কীভাবে করতে হয়।
আজহারীর এই স্ট্যাটাসে প্রতিক্রিয়া জানিয়েছেন ১ লাখ ৩১ জন। মন্তব্য করেছেন ১৩ হাজারের বেশি। শেয়ার হয়েছে ৯ হাজারের অধিক।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!