আমতলীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা বিতরন | আপন নিউজ

বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন

প্রধান সংবাদ
মানুষের কৃতকর্মে বিষাক্ত হয়ে উঠছে পৃথিবী গলাচিপায় সীসা দূষণ প্রতিরোধে স্বাস্থ্যকর্মী গলচিপায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ২ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহার কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই নারীকে পি’টি’য়ে জ’খ’ম কলাপাড়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিতি হবে আগামী ৫জুন গলাচিপায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুরগী ব্যবসায়ীকে মা’রধ’র গলাচিপায় অপার সম্ভাবনাময় সু-স্বাদু মুগডাল যাচ্ছে জাপানে গলাচিপায় ঝিলিক সমাজ উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালকের সংবাদ সম্মেলন রাঙ্গাবালীতে ভয়ংকর ‘টর্পেডো’ খালে ভেসে আসায় জনমনে আতঙ্ক এক পায়ে লাঠি ভর করে প্রথম ভোট দিতে পেরে খুশি শারীরিক প্রতিবন্ধী আখিনুর
আমতলীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা বিতরন

আমতলীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা বিতরন

আমতলী প্রতিনিধিঃ
আমতলী উপজেলা প্রশাসনের উদ্যোগ কিন্ডার গার্ডেন স্কুলের এক’শ শিক্ষকদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য সহায়তা বিতরন করা হয়েছে। ইউএনও মনিরা পারভীন শনিবার আমতলী ছুরিকাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে এ খাদ্য সহায়তা বিতরন করেন।
খাদ্য সহায়তা বিতরন কালে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তামান্না আফরোজ মনি, উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি মোঃ মোয়াজ্জেম হোসেন খাঁন ও আমতলী সাংবাদিক ইউনিয়ন সভাপতি মোঃ জসিম উদ্দিন সিকদার প্রমুখ। প্রত্যেক শিক্ষককে ১০ কেজি চাল, এক কেজি ডাল ও এক লিটার তেল বিতরন বিতরন করা হয়।
আমতলী উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন বলেন, উপজেলার কিন্ডার গার্ডেন স্কুলের এক’শ শিক্ষককের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য সহায়তা বিতরন করা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!