আমতলীর দুই ডাকাত দাগনভূঞায় নিহত | আপন নিউজ

বুধবার, ০১ মে ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
গলাচিপায় সীসা দূষণ প্রতিরোধে স্বাস্থ্যকর্মী গলচিপায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ২ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহার কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই নারীকে পি’টি’য়ে জ’খ’ম কলাপাড়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিতি হবে আগামী ৫জুন গলাচিপায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুরগী ব্যবসায়ীকে মা’রধ’র গলাচিপায় অপার সম্ভাবনাময় সু-স্বাদু মুগডাল যাচ্ছে জাপানে গলাচিপায় ঝিলিক সমাজ উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালকের সংবাদ সম্মেলন রাঙ্গাবালীতে ভয়ংকর ‘টর্পেডো’ খালে ভেসে আসায় জনমনে আতঙ্ক এক পায়ে লাঠি ভর করে প্রথম ভোট দিতে পেরে খুশি শারীরিক প্রতিবন্ধী আখিনুর আমতলীতে আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে একজনের এক মাসের দন্ড
আমতলীর দুই ডাকাত দাগনভূঞায় নিহত

আমতলীর দুই ডাকাত দাগনভূঞায় নিহত

আমতলী প্রতিনিধিঃ

আমতলী উপজেলার দুই ডাকাত ফেনি জেলার দাগনভূঞা থানার ডেকের বাজারের মন্নান নামের এক নৈশপ্রহরীকে হত্যা শেষে ডাকাতি করে ট্রাক যোগে মালামাল নিয়ে পালিয়ে আসার সময় পুলিশের অভিযানে নিহত হয়েছে। ঘটনা ঘটেছে বুধবার গভীর রাতে।
জানাগেছে, আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নের উত্তর তক্তাবুনিয়া গ্রামে হোসেন মাতুবরের ছেলে দুলাল মাতুবর (৪৫) ও কুকুয়া ইউনিয়নের আমড়াগাছিয়া গ্রামের মতলেব মোল্লার ছেলে বাদল মোল্লা (৩৫) গত দশ বছর পূর্বে এলাকার বিভিন্ন অপকর্মে জড়িয়ে পরেন। তাদের অপকর্মে এলাকার মানুষ অতিষ্ট ছিল। পরে এলাকার মানুষের চাপে পড়ে তারা ঢাকায় চলে যায়। ঢাকায় থেকে দেশের বিভিন্ন এলাকায় নানাবিধ অপকর্মে জড়িয়ে পড়ে। বুধবার গভীর রাতে ফেনি জেলার দাগনভূঞা থানার ডেকের বাজারে ডাকাতি করছিল। এ সময় ওই বাজারের নৈশপ্রহরী মন্নান তাদের বাঁধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে ডাকাত দল নৈশপ্রহরীকে হত্যা শেষে ডাকাতি করে মালামাল ট্রাক যোগে নিয়ে যাচ্ছিল। খবর পেয়ে দাগনভূঞা থানার পুলিশ অভিযান চালায়। এ সময় পুলিশের অভিযানে ডাকাত দুলাল মাতুবর ও বাদল মোল্লা নিহত হয়।
নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন বলেন,দুলাল মাতুবর ও বাদল মোল্লা গত দশ বছর পূর্বে বিভিন্ন অপকর্মের সাথে জড়িয়ে পড়ে। পরে স্থানীয় লোকের চাপে তারা এলাকা ত্যাগ করে। পরে তারা দেশের বিভিন্ন এলাকায় নানাবিধ অপকর্মে জড়িয়ে পরেন। তারা আরো বলেন, দুলাল ও বাদল মাঝে মাঝে এলাকায় এসে দাপটের সাথে চলাফেরা করতো।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, নিহত দুই ডাকাত দুলাল ও বাদলের বাড়ী আমতলী উপজেলার হলদিয়া ও কুকুয়া ইউনিয়নে। তাদের ও তাদের পরিবার সম্পর্কে খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!