আমতলীতে বুধবার পৌনে ৬ লাখ শিক্ষার্থী বই পাবে | আপন নিউজ

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন

প্রধান সংবাদ
আমতলীতে এক কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ; তিন ধর্ষক গ্রে/প্তা’র জমে উঠেছে আমতলীর ঈদ বাজার; ইন্ডিয়ান পোষাকের প্রতি ক্রেতাদের চাহিদা বেশী কলাপাড়ায় তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি বিষয়ক কৃষক মাঠ দিবস আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ জনের মনোনয়রনপত্র দাখিল কলাপাড়ায় রাতের আঁধারে জমি দখল করে দোকান তোলার অভিযোগ আমতলীর আঠারোগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অভিভাবক নির্বাচন সম্পন্ন ফেববুকে প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার ছেলে তালতলীতে আটক; মায়ের কাছে হস্তান্তর কলাপাড়ায় রাতের আধারে জমি জখলের প্রতিবাদে সংবাদ মম্মেলন কলাপাড়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে মহিলাদের অংশগ্রহণে ক্রীড়ানুষ্ঠান আমতলীতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা
আমতলীতে বুধবার পৌনে ৬ লাখ শিক্ষার্থী বই পাবে

আমতলীতে বুধবার পৌনে ৬ লাখ শিক্ষার্থী বই পাবে

আমতলী প্রতিনিধিঃ
বরগুনার আমতলী উপজেলায় প্রাথমিক, মাধ্যমিক ও মাদরাসা স্তরের ২শ’ ৬৫টি শিক্ষা প্রতিষ্ঠানের ৬৫ হাজার ২শ’ ৫৩ জন শিক্ষার্থীরা আজ বুধবার পৌনে ৬ লাখ বই পাবে। আজ ১ জানুয়ারি বুধবার এক যোগে এ বই বিতরন করা হবে। ইতোমধ্যে শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে নতুন বই পৌছে গেছে।
উপজেলা প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানা গেছে, প্রাথমিক স্তরে ১শ’৫২টি প্রাথমিক বিদ্যালয়, ১টি শিশু কল্যান ও ১৩ কিন্ডার গার্ডেন এর ২৮ হাজার ৯শ’ ৫৩ জন শিক্ষার্থীর হাতে ১লাখ ২১ হাজার ৫শ’ ১৮টি বই এবং মাধ্যমিক স্তরের ৪০টি মাধ্যমিক বিদ্যালয়, ২৯টি মাদরাসা ও ৩০ টি ইবতেদায়ী মাদরাসার ৩৬ হাজার ৩শ’ শিক্ষাথীদের মধ্যেসহ মোট ৬৫ হাজার ২শ’ ৫৩ জন শিক্ষার্থীর হাতে ৫ লাখ ৭৩ হাজার ৩শ’ ৯৮টি বই এক যোগে তুলে দেওয়া হবে। আমতলী একে হাইস্কুল মাঠে আজ ১ জানুয়ারি সকাল ১০টায় এ বই বিতরনের কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরা পারভীন।
আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরা পারভীন জানান, আজ বুধবার ১ জানুয়ারি সকল শিক্ষার্থীদের হাতে নতুন বই পৌছে দেয়া হবে। ইতোমধ্যে নতুন বই সকল শিক্ষা প্রতিষ্ঠানে পৌছে দেওয়া হয়েছে। কোন শিক্ষার্থী যাতে নতুন বই থেকে বি ত না হয় সে বিষয়ে প্রশাসন সজাগ রয়েছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!