কলাপাড়ায় ছাত্রদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন | আপন নিউজ

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন

প্রধান সংবাদ
গলাচিপা উপজেলা পরিষদ নির্বাচন: তীব্র গরম উপেক্ষা করে প্রার্থীরা ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে সভাপতি আতিক, সম্পাদক রায়হান; প্রভাতি জনকল্যাণ সংস্থা’র পূর্ণাঙ্গ কমিটি গঠন আমতলীতে সৌদি রিয়াল প্র’তা’র’না চক্রের পাঁচ সদস্য গ্রে’প্তা’র কলাপাড়ায় চাঁদাবাজির অভিযোগে ইউপি সদস্য সহ ৪ জনের বিরুদ্ধে মামলা কলাপাড়ায় গরুতে ঘাস খাওয়া নিয়ে দ্বন্দ্ব; দুজনকে কু’পি’য়ে জ’খ’ম করার অভিযোগ। কলাপাড়ায় প্রান্তিক কৃষকের মাঝে রাসায়নিক সার ও বীজ বিতরণ আমতলীতে হতদরিদ্র পেল উপহারের ঘর কলাপাড়ায় তৃষ্ণার্ত মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ কলাপাড়ায় পানিতে ডুবে দুই শি’শু’র মৃ’ত্যু ’উপজেলা পরিষদ নির্বাচন হবে ভয় ভীতিহীন, স্বচ্ছ ও উৎসবমুখর নির্বাচন’ -দুর্যোগ ও ত্রান প্রতিমন্ত্রী
কলাপাড়ায় ছাত্রদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

কলাপাড়ায় ছাত্রদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

রিপোর্টঃ এস এম আলমগীর হোসেনঃ
জাতীযতাবাদী ছাত্রদলের ৪১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কলাপাড়ায় কেক কাটার মধ্য দিয়ে পালন করা হয়।
বুধবার(১ জুানুয়ারি) সন্ধ্যায় উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের আয়োজনে উপজেলা বিএনপি কার্যালয়ে এ আলোচনা সভা ও কেক কাটে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।
এতে প্রধান অতিথি উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা সাধারন সম্পাদক হাজী হুমায়ুন শিকদার এবং প্রধান আলোচক ছিলেন পৌর বিএনপির সভাপতির উপাধ্যক্ষ নূর বাহাদুর তালুকদার।
কলাপাড়া উপজেলা ছাত্রদলের সভাপতি মো. মহিউদ্দিন শিকদার সোহেল এর সভাপতিত্ব ও সাধারন সম্পাদক মো. জাহিদুল ইসলামের সভা পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা সহ-সভাপতি মিজানুর রহমান বিশ্বাস টুট, পৌর সাধারন সম্পাদক এ্যাড.হাফিজুর রহমান চুনু, উপজেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক গাজী মো: ফারুক, মুসা তাওহীদ নানু মুন্সী ও এ্যাড.শাহজাহান পারভেজ, পৌর বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক বিশ্বাস শফিকুল রহমান টুলু, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড. খন্দকার নাসির উদ্দিন, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মো: জসিম উদ্দিন মৃধা, উপজেলা যুবদলের সভাপতি গাজী আক্কাস উদ্দিন, সাধারন সম্পাদক হারুন আর রশিদ,  পৌর ছাত্রদলের সভাপতি গাজী মো: রুহুল আমীন, সাধারন সম্পাদক মো.শোয়েবুর রহমান শোয়েব, সরকারি মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজ ছাত্রদলের  সভাপতি শিকদার মো.সালাহউদ্দিন, সাধারন সম্পাদক কাজী ইয়াদুল ইসলাম তুষার, সাবেক কলেজের  জিএইস মো. মোস্তিফিজুর রহমান, সেচ্ছাসেবী দলের নেতা কল্লোল বিশ্বাস, মো. রুহুল আমিন অভি, উপজেলা যুবদলের নেতা মো.সজল বিশ্বাস, উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি গাজী মো.নিয়াজ, যুগ্ম সাধারন সম্পাদক মাকসুদ তালুকদার, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মো. জহিরুল ইসলাম প্রমুখ।
এসময় ছাত্রদল সহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী ছিলেন।
বক্তব্যে দলের কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবি জানান।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!