বরগুনা জেলা পরিষদ সদস্যের নেতৃত্বে আমতলীতে জমি উদ্ধার | আপন নিউজ

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ
বরগুনা জেলা পরিষদ সদস্যের নেতৃত্বে আমতলীতে জমি উদ্ধার

বরগুনা জেলা পরিষদ সদস্যের নেতৃত্বে আমতলীতে জমি উদ্ধার

আমতলী প্রতিনিধিঃ

বরগুনার আমতলী পৌর শহরের মফিজ উদ্দিন বালিকা মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন বরগুনা জেলা পরিষদের জমি জেলা পরিষদ সদস্য মোঃ আবুল বাশার নয়ন মৃধা, এ্যাড, আরিফ উল-হাসান আরিফ ও মোসাঃ শাহিনুর তালুকদারের নেতৃত্ব উদ্ধার করা হয়েছে। শনিবার দুপুরে এ জমি উদ্ধার করা হয়।

জানাগেছে, আমতলী পৌর শহরের সদর রোডের দুই পাশে বরগুনা জেলা পরিষদের জমি রয়েছে। ওই জমির মধ্যে আমতলী মফিজ উদ্দিন বালিকা মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন প্রায় তিন’শ মিটার জমি শুক্রবার গভীর রাতে আমরা বন্ধুরা সেচ্ছাসেবী সংস্থাসহ স্থানীয় কিছু ব্যাক্তি কাঠের খুটি দিয়ে দখল করে নাম ফলক টানিয়ে দেয়। খবর পেয়ে শনিবার দুপুরে বরগুনা জেলা পরিষদ সদস্য মোঃ আবুল বাশার নয়ন মৃধা, এ্যাড. আরিফ-উল হাসান আরিফ ও শাহিনুর তালুকদার ঘটনাস্থলে আসেন। পরে তাদের নেতৃত্বে লোকজন দিয়ে সকল স্থাপনা ভেঙ্গে ফেলে। এ ঘটনায় এলাকার চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। বালিকা বিদ্যালয়ের সম্মুখে থেকে স্থাপনা ভেঙ্গে ফেলায় বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও সাধারণ মানুষের মাঝে সস্তি ফিরে এসেছে। এ বিদ্যালয়ের সামনে স্থাপনা নির্মাণ বন্ধে দাবী জানিয়েছেন তারা।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহ আলম কবির বলেন, বিদ্যালয়ের সামনে স্থাপনা নির্মাণ না করার জন্য আমার দীঘ দিনের দাবী ছিল। কিন্তু কিছু লোক রাতের অন্ধকারে আমার বিদ্যালয়ের সামনের সড়কের জমি দখল করে নাম ফলক টানিয়ে দেয়। ওই স্থাপনা জেলা পরিষদ সদস্যরা এসে ভেঙ্গে দিয়ে দখল মুক্ত করেছে। এতে আমার বিদ্যালয়ের শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষকের মাঝে সস্তি ফিরে এসেছে।

বরগুনার জেলা পরিষদ সদস্য মোঃ আবুল বাশার নয়ন মৃধা বলেন, বিদ্যালয়ের সম্মুখে কোন স্থাপনা করতে দেয়া হবে না। স্থাপনা করলে বিদ্যালয়ের পরিবেশ দুষিত হবে। শুক্রবার রাতে যারা স্থাপনা নির্মাণ করেছিল তা আমি গিয়ে ভেঙ্গে দিয়েছি। তিনি আরো বলেন আর কোন দিন এখানে কোন স্থাপনা করতে দেয়া হবে না। যদি কোন স্থাপনা হয় তাহলে বিদ্যালয়ের মেয়েরা ইভটিজিংয়ের  শিকার হবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!