সিঁধ কেটে তালতলীর এক ব্যবসায়ীকে অপহরণ | আপন নিউজ

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন

প্রধান সংবাদ
আমতলীর আঠারোগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অভিভাবক নির্বাচন সম্পন্ন ফেববুকে প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার ছেলে তালতলীতে আটক; মায়ের কাছে হস্তান্তর কলাপাড়ায় রাতের আধারে জমি জখলের প্রতিবাদে সংবাদ মম্মেলন কলাপাড়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে মহিলাদের অংশগ্রহণে ক্রীড়ানুষ্ঠান আমতলীতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা আমতলীতে স্বাধীনতা ও জাতীয় দিবস পালন কলাপাড়ায় রাইট টক বাংলাদেশ স্বেচ্ছাসেবী সংগঠনের কমিটি অনুমোদন কলাপাড়ায় উচ্ছেদ আতংকে ঘুম হারা ১৩৬ ভূমিহীন পরিবার কলাপাড়ায় গনহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা গলাচিপায় হ/ত্যা মামলার আসামী কিশোর গ্যাং দুই সদস্য র‌্যাবের হাতে আ/টক
সিঁধ কেটে তালতলীর এক ব্যবসায়ীকে অপহরণ

সিঁধ কেটে তালতলীর এক ব্যবসায়ীকে অপহরণ

আমতলী প্রতিনিধিঃ

বরগুনার তালতলীর সোনাকাটা ইউনিয়নের বাঁধঘাট এলাকায় সিঁধ কেটে শুক্রবার দিবাগত রাতে সাইফুল ইসলাম শাহজাহান নামের এক ব্যবসায়ীকে অপহরণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। 

এলাকাবাসী সূত্রে জানাগেছে , মোঃ সাইফুল ইসলাম শাহজাহান (৩৫) প্রায় দুই বছর ধরে ফার্মেসী ও মুদি মনোহরদি ব্যবসা করে আসছে। ব্যবসার শুরু থেকেই তিনি তার নিজ ব্যবসা প্রতিষ্ঠানে রাতে অবস্থান করেন। শুক্রবার রাতে তার বড় ভাই ফারুক খানের বাড়ি থেকে খাবার শেষে দোকানে এসে ঘুমিয়ে পড়েন। শনিবার সকালে স্থানীয় মামুন ঔষধ কিনতে দোকানে আসলে দোকানের দরজা খোলা দেখে তার স্বজনদের খবর দেয়। স্বজনরা এসে দোকানের পিছনে সিঁধ কাটা দেখে  তাদের সন্দেহ হয়। পরে ঘরে উঠে তারা শাহজাহানকে খুঁজে পায়নি। খবর পেয়ে তাৎক্ষনিক তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ শাহিনুর রহমান শনিবার সকালে ঘটনাস্থল পরিদশর্ন করেছেন। এ প্রতিবেদন লেখা পর্যন্ত দোকানদার শাহজাহানকে উদ্ধার করা যায়নি।

ব্যবসায়ী সাইফুল ইসলাম শাহজাহানের ভাই ফারুক খান বলেন, কেউ শত্রুতা বসত আমার ভাইকে অপহরন করে নিয়ে গেছে। দ্রুত আমার ভাইকে উদ্ধারের দাবী জানাই।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ শাহিনুর রহমান বলেন,  তালতলী থানায় একটি সাধারণ ডাইরি করা হয়েছে এবং আমরা বিষয়টি গুরুত্বসহ কারে দেখছি। আশা করি দু’এক দিনের মধ্যে আসল রহস্য উদঘাটন করতে পারবো।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!