কলাপাড়ায় কারিতাসের দুইটি ট্রেড উপর প্রশিক্ষনের উদ্বোধন | আপন নিউজ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র গলাচিপায় স্ত্রীর দাবীতে দুই দিন ধরে এক তরুনীর অনশন কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল
কলাপাড়ায় কারিতাসের দুইটি ট্রেড উপর প্রশিক্ষনের উদ্বোধন

কলাপাড়ায় কারিতাসের দুইটি ট্রেড উপর প্রশিক্ষনের উদ্বোধন

মো.জুলহাস মোল্লাঃ

আন্তজার্তিক বেসরকারী উন্নয়নমূলক সংস্থা কারিতাস বরিশাল অঞ্চল সহযোগিতার কমিউনিটি বেইজড ভ্রাম্যমান কারিগরী প্রশিক্ষন প্রকল্প (CB-MTTP) সৈকত ভ্রাম্যমান কারিগরী প্রশিক্ষন স্কুল এর নির্বাচিত প্রশিক্ষনার্থীদের অভিভাবক অবহহিতকরন সভা ও দুইটি ট্রেড উপর প্রশিক্ষনের উদ্বোধন করা হয়।
রবিবার (৫ জানুয়ারী) বেলা ১১টায় টিয়াখালীর নাচনাপাড়ায় কারিতাস ঘূর্নিঝড় অাশ্রয় কেন্দ্রে উপজেলার টিয়াখালী ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ মশিউর রহমমান শিমু প্রধান অতিথি থেকে ছয় (৬) মাস ব্যাপি টেইলারিং ও অটোমেকানিক এই ট্রেড প্রশিক্ষনের উদ্বোধন করেন।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকেন, CDO উচোম্যান, টেনসু, কারিতাস বরিশাল অঞ্চল থেকে মোঃ আলী আক্কাছ, সংবাদকর্মী মো. জুলহাস মোল্লা, স্থানীয় বাফ্রু মাতুব্বর ও নাজমিন বেগম ও প্রশিক্ষনের প্রধান মো. নাউফুল হক বিশ্বাস।
উদ্বোধন সভায় সভিপতিত্ব করেন ইউপি সদস্য আঃ ছোবাহান বিশ্বাস।
কারিগরী দক্ষতার বৃদ্ধির লক্ষ্যে এই দুইটি (২)টি ট্রেড উপর এই প্রশিক্ষন চলবে জানুয়ারী টু জুন ২০২০ইং।
এই দুইটি ট্রেড এর জন্য টেইলারিং সেকশনে ছাত্রী থাকবে ১৪ জন ও অটোমেকানিক সেকশনে ছাত্র থাকবে ১২ জন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!