পায়রা বন্দর ও কুয়াকাটা উপকুলীয় অঞ্চলের পরিবেশ পর্যটন ভিত্তিক সমন্বিত পরিকল্পনা প্রনয়ন সংক্রান্ত র‌্যালী | আপন নিউজ

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল দীর্ঘদিন বিরতি ও তিব্র গরমের পরে কলাপাড়ায় তিন মিনিটের বৃষ্টি তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল; কমিটি বিলুপ্ত কলাপাড়ায় উচ্ছেদ আতঙ্কে ১৩৬ পরিবারের রাতের ঘুম হারাম; শুধু এক খন্ড খাস জমির দাবি আমতলীতে মুজিবনগর দিবস উদযাপন আমার জন্য ষ্টেইজ ও ফুলের দরকার নেই; আমি গণমানুষের নেতা-গণ সংবর্ধনায় সাংসদ টুকু কলাপাড়ায় ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে অধ্যাপক ইউসুফ আলী তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল
পায়রা বন্দর ও কুয়াকাটা উপকুলীয় অঞ্চলের পরিবেশ পর্যটন ভিত্তিক সমন্বিত পরিকল্পনা প্রনয়ন সংক্রান্ত র‌্যালী

পায়রা বন্দর ও কুয়াকাটা উপকুলীয় অঞ্চলের পরিবেশ পর্যটন ভিত্তিক সমন্বিত পরিকল্পনা প্রনয়ন সংক্রান্ত র‌্যালী

আমতলী প্রতিনিধিঃ

পায়রা বন্দর নগরী ও কুয়াকাটা উপকুলীয় পরিবেশ পর্যটন ভিত্তিক সমন্বিত পরিকল্পনা প্রনয়ন সংক্রান্ত র‌্যালী ও আলোচনা সভা বুধবার আমতলী উপজেলা প্রশাসন ও নগর উন্নয়ন অধিদপ্তরের যৌথ উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে।
সকাল ১১ টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে বনাঢ্য র‌্যালী আমতলী পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ইউএনও মনিরা পারভীনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মতিয়ার রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মজিবুর রহমান ও মহিলা ভাইস চেয়ারম্যান তামান্না আফরোজ মনি। বক্তব্য রাখেন নগর উন্নয়ন অধিদপ্তরের প্রজেক্ট পরিচালক সিনিয়র প্লানার শরীফ মোঃ তারিকুজ্জামান, প্রজেক্ট ব্যাবস্থাপক সিনিয়র প্লানার মোঃ মাকসুদ হাসেম, প্রজেক্ট প্লানার মুশফিকুর রহমান, ইউপি চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা, এ্যাড. আলহাজ্ব নুরুল ইসলাম, মোঃ আখতারুজ্জামান বাদল খান ও একেএম নুরুল হক তালুকদার। উপস্থিত ছিলেন আমতলী প্রেস ক্লাবের সাবেক সভাপতি মোঃ জাকির হোসেন, আমতলী সাংবাদিক ইউনিয়ন সভাপতি মোঃ জসিম উদ্দিন সিকদার, সাধারণ সম্পাদক মোঃ জয়নুল আবেদীন, সাংবাদিক মোঃ হোসাইন আলী কাজী প্রমুখ।


সভায় প্রজেক্ট পরিচালক শরীফ মোঃ তারিকুজ্জামান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষনা শহর হবে গ্রাম উল্লেখ করে বলেন, এ গ্রামকে শহরে রুপ দেয়ার জন্য বিভিন্ন উন্নয়ন মুলক কর্ম পরিকল্পনা নেয়া হয়েছে। আমতলীকে কেন্দ্র করেই পায়রা বন্দর নগরী ও কুয়াকাটা উপকুলীয় অ লের উন্নয়ন হচ্ছে। এ আমতলী উপজেলাই হবে পায়রা বন্দর নগরী ও কুয়াকাটা উপকুলীয় অ লের মুল কেন্দ্র বিন্দু।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!