আমতলীতে নিষিদ্ধ ৪ লক্ষ টাকা মুল্যর জাল জব্দ | আপন নিউজ

রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কুয়াকাটায় দুর্যোগে পূর্বাভাস-ভিত্তিক সংলাপ গলাচিপায় আসন্ন উপজেলা নির্বাচনে নাগরিক কমিটির সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর পক্ষে প্রেস বিফ্রিং অন্যভুবন সাহিত্য পরিষদ-এর ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী ও আন্তর্জাতিক গুণিজন সংবর্ধনা অনুষ্ঠিত কলাপাড়ায় অর্ধশতাধিক অসহায় মানুষ পেল প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা সাংবাদিক জীবন কৃষ্ণ মন্ডল’র পরিবারের পাশে দাঁড়ালেন প্রতিমন্ত্রী আমতলীতে উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থীকে দশ হাজার টাকা অর্থদন্ড আমতলীতে চাঁদা না দিলে বিধরা নারীকে প্রাণ নাশের হুমকি; সংবাদ সম্মেলনে অভিযোগ কলাপাড়ায় মুরগীসহ পালনের উপকরণ দেয়ার কথা বলে টাকা হাতিয়ে উধাও প্রতারক সংস্থা আমতলী সরকারী কলেজের সামনের অবৈধ স্থাপনা অপসারণ দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন ও বিক্ষোভ কলাপাড়ায় স্ত্রী কর্তৃক প্রবাসী স্বামীর টাকা আত্মসাতের অভিযোগ
আমতলীতে নিষিদ্ধ ৪ লক্ষ টাকা মুল্যর জাল জব্দ

আমতলীতে নিষিদ্ধ ৪ লক্ষ টাকা মুল্যর জাল জব্দ

আমতলীতে নিষিদ্ধ ৪ লক্ষ টাকা মুল্যর জাল জব্দ

আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ ইলিশ সম্পদ উন্নয়নে আমতলী উপজেলা মৎস্য অফিসের উদ্যোগে পায়রা নদীতে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে পাঁচটি অবৈধ বেহুন্তি জাল, চিংড়ি ও চরগড়া জাল জব্দ করেছে। রবিবার রাতে এ অভিযান পরিচালনা করা হয়। জব্দকৃত জাল পুড়িয়ে ফেলা হয়েছে। যার অনুমানিক মুল্য ৪ লক্ষ টাকা বলে জানান উপজেলা সিনিয়র মৎস্য অফিসার মোসাঃ হালিমা সরদার।
জানাগেছে, ইলিশ সম্পদ উন্নয়নে সাগর ও নদীতে অবৈধ জাল ফেলে মাছ শিকার নিধিদ্ধ করেছে সরকার। কিন্তু জেলেরা সরকারের এ নিষেধাজ্ঞা উপেক্ষা করে পায়রা নদীতে মাছ শিকার করছিল। রবিবার রাতে ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ নাজমুল ইসলামের নেতৃত্বে উপজেলা সিনিয়র মৎস্য অফিসার মোসাঃ হালিমা খাতুন ও ক্ষেত্র সহকারী জগদীশ চন্দ্র বসু পায়রা নদীতে অভিযান চালায়। পায়রা নদীর আমতলী, লোচা, পুরাকাটা, বৈঠাকাটা, জাঙ্গালিয়া ও আংগুলকাটা এলাকায় অভিযান চালিয়ে পাঁচটি অবৈধ বেহুন্তি জাল, চিংড়ি ও চরগড়া জাল জব্দ করে। যার অনুমানিক মুল্য ৪ লক্ষ টাকা। পরে ওই জব্দকৃত জালগুলো পায়রা নদীর ফেরিঘাটে পুড়িয়ে ফেলা হয়।

উপজেলা সিনিয়র মৎস্য অফিসার মোসাঃ হালিমা খাতুন বলেন, অভিযান চালিয়ে পাঁচটি অবৈধ বেহুন্তি জাল, চিংড়ি ও চরগড়া জাল জব্দ করা হয়েছে। ওই জালগুলো পুড়িয়ে ফেলা হয়। যার আনুমানিক মুল্য ৪ লক্ষ টাকা।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!