শুক্রবার, ৩০ Jul ২০২১, ০৫:০৬ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
বঙ্গোপসাগরে ট্রলার ডুবি; ১১ জেলে উদ্ধার গলাচিপায় হত্যা মামলার প্রধান দুই আসামী গ্রেফতার গলাচিপায় লকডাউনের ৭ম দিনে ব্যাপক তৎপর উপজেলা প্রশাসন তিন ঘন্টার ব্যবধানে আমতলী হাসপাতালে করোনা ইউনিটে দুইজনের মৃত্যু অভ্যন্তরীন কোন্দলের জের ধরে কলাপাড়ায় ছাত্রলীগ নেতার হাতের কব্জি কর্তন গলাচিপায় কঠোর লকডাউনে তৎপর প্রশাসন ও সেনাবাহিনী গলাচিপায় টানা বর্ষণে তলিয়ে গেছে নিম্নাঞ্চল নলছিটিতে সাংবাদিকের ওপর হামলাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কলাপাড়ায় মিলাদ ও দোয়া করোনায় সাত মাসের অন্তঃসত্ত্বা ঝালকাঠী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের মৃত্যু
মাওলানা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানকে দ্রুত পরিবারের কাছে ফিরিয়ে দিন

মাওলানা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানকে দ্রুত পরিবারের কাছে ফিরিয়ে দিন

মাওলানা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানকে দ্রুত পরিবারের কাছে ফিরিয়ে দিন

মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম।। জনপ্রিয় বক্তা ও ইসলামী স্কলার মাওলানা আবু ত‌্ব-হা মুহাম্মদ আদদান নিখোঁজ হওয়ার এক সপ্তাহের মধ্যেও পুলিশ তাঁর খোঁজ দিতে ব্যর্থ হওয়ায় তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম।

বুধবার (১৬ জুন) গণমাধ্যমে তিনি বলেন, রাষ্ট্রের প্রতিটি নাগরিকের জানমালের নিরাপত্তা নিশ্চিত করা সরকারের দায়িত্ব। চারজন মানুষের গুম হয়ে যাওয়াটা অস্বাভাবিক হলেও প্রশাসন শুরু থেকেই বিষয়টিকে অবহেলা করেছে। তিন দিন পর্যন্ত জিডি না নিয়ে গড়িমসি করেছে। যেখানে প্রশাসনের স্ব-উদ্যোগে পদক্ষেপ নেয়ার কথা, সেখানে পুলিশ তাঁর স্ত্রী- স্বজনদের এক থানা থেকে আরেক থানায় ঘুরিয়েছে। আমরা এর তীব্র প্রতিবাদ জানাই।




মাওলানা ইমতিয়াজ প্রশাসনের কাছে প্রশ্ন রেখে বলেন, আলেম হওয়ার কারণেই কি মাওলানা আদনান এই অবহেলার শিকার হয়েছেন? প্রশাসনের সন্দেহজনক আচরণে আজ জনমনে নানা প্রশ্ন ও উদ্বেগ তৈরি হয়েছে।
আমরা সরকার ও প্রশাসনের উদ্দেশ্য পরিষ্কার বলতে চাই, যদি মাওলানা আদনান প্রশাসনের কাছে থাকেন, তাহলে দ্রুত পরিবারের কাছে হস্তান্তর করতে হবে। আর যদি তিনি অন‌্য কারো ষড়যন্ত্রের শিকার হন, তাও তাকে খুঁজে বের করে পরিবারের কাছে হস্তান্তর করা প্রশাসনের দায়িত্ব। এবং এই ন্যাক্কারজনক ঘটনায় যারা জড়িত তাদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

বিবৃতিতে তিনি আরও বলেন, সারাদেশে জনমনে আজ আতঙ্ক ও উদ্বেগ তৈরি হয়েছে। বিশেষত দেশের আলেম সমাজ অজানা আতঙ্কে দিন কাটাচ্ছেন। অন্যায়ভাবে গ্রেফতার ও নির্যাতন করা হচ্ছে। সরকারকে বলবো, গুম-খুন-গ্রেফতার-নির্যাতন এখনই বন্ধ করুন।
বিবৃতিতে তিনি গ্রেফতারকৃত সকল নিরাপরাধ আলেমদের নিঃশর্ত মুক্তি দাবি করেন।

বার্তা প্রেরক
শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম
প্রচার ও দাওয়াহ সম্পাদক
ইসলামী আন্দোলন বাংলাদেশ
ঢাকা মহানগর দক্ষিন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 aponnewsbd
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!