রবিবার, ২৫ Jul ২০২১, ০৯:১৮ অপরাহ্ন

কলাপাড়ায় ১১ ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতের জরিমানা

কলাপাড়ায় ১১ ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতের জরিমানা

রিপোর্টঃ গোফরান পলাশঃ
কলাপাড়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ফুটপাত দখল করে জন সাধারনের চলাচলে বিঘœ সৃষ্টি করার দায়ে ১১ ব্যাসায়ীকে ৪২, ৬০০ টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে কলাপাড়া সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট অনুপ দাশ’র পরিচালনাধীন ভ্রাম্যমান আদালত এ জরিমানা করে।
 
ভ্রাম্যমান আদালতের বে  সহকারী মো: নজরুল ইসলাম জানান, পৌরশহরের ফেরীঘাট এলাকায় সড়কের ফুটপাত দখল করে ব্যবসা পরিচালনার দায়ে ফল ব্যবসায়ী আবুল কালামকে ৫,০০০, হাসান সিকদারকে ৫,০০০, রাসেল মোল্লাকে ৫,০০০, শাহালম সিকদারকে ৫,০০০, মুদি ব্যবসায়ী ফোরকানকে ৬০০, পোলট্রি খাবার ব্যবসায়ী সোয়েব মোল্লাকে ৫০০, মেশিনারী যন্ত্রাংশ ব্যবসায়ী সাইদুর রহমানকে ২,০০০, লন্ড্রী ব্যবসায়ী অপু দাসকে ৫০০, মেশিনারী যন্ত্রাংশ ব্যবসায়ী জাকির সিকদারকে ১,০০০, ইমাম হোসেন মৃধাকে ৮,০০০ এবং রফিকুল ইসলাম মৃধাকে ১০,০০০ টাকা জরিমানা করা হয়। এসময় কলাপাড়া থানা পুলিশের একটি দল ভ্রাম্যমান আদালতকে সহায়তা করে।
 
নির্বাহী ম্যাজিষ্ট্রেট অনুপ দাশ জানান, সরকারী সড়ক দখল করে গন উপদ্রব সৃষ্টির দায়ে বাংলাদেশ দন্ডবিধি আইনের ১৮৬০ এর ২৯১ ধারা অনুযায়ী অভিযুক্ত ১১ ব্যবসায়ীকে ৪২, ৬০০ টাকা জরিমানা করা হয়েছে। 

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 aponnewsbd
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!