গনমাধ্যমে সশস্ত্র সন্ত্রাসীদের সংবাদ প্রকাশের পর কলাপাড়ায় অস্ত্রসহ গ্রেফতার-২ | আপন নিউজ

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ
গনমাধ্যমে সশস্ত্র সন্ত্রাসীদের সংবাদ প্রকাশের পর কলাপাড়ায় অস্ত্রসহ গ্রেফতার-২

গনমাধ্যমে সশস্ত্র সন্ত্রাসীদের সংবাদ প্রকাশের পর কলাপাড়ায় অস্ত্রসহ গ্রেফতার-২

আপন নিউজ, বিশেষ প্রতিবেদকঃ 
গনমাধ্যমে সশস্ত্র সন্ত্রাসীদের সংবাদ প্রকাশের পর কলাপাড়া উপজেলার মুজিব নগর খ্যাত ধানখালী থেকে সশস্ত্র সন্ত্রাসী নজরুল  হাওলাদার (২৯) ও বশির হাওলাদার (৩০) কে সোমবার মধ্য রাতে পুলিশ আটক করেছে।
কলাপাড়া থানা পুলিশ বাদী হয়ে এ ঘটনায় অস্ত্র আইনে আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।
পটুয়াখালী পুলিশ সুপার মোহম্মদ মইনুল হাসান আটকের বিষয়টি নিশ্চিৎ করে জানান, গনমাধ্যমে প্রকাশিত খবরের মাধ্যমে সন্ত্রাসী বাহিনীর কার্যকলাপ অবগত হয়ে অভিযান চালায় পুলিশ। সচিত্র সংবাদ প্রকাশের পরে কলাপাড়া উপজেলার ধানখালী এলাকায় গোয়েন্দা পুলিশের একটি দল নিয়োজিত করা হয়। এরই ধারাবাহিকতায় সোমবার গভীর রাতে সন্ত্রাসী নজরুল ও বশিরকে আটক করে পুলিশ। এসময় পুলিশ তাদের কাছ থেকে ধারালো অস্ত্র উদ্ধার করতে সক্ষম হয়। মঙ্গলবার কলাপাড়া থানা পুলিশ বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেন। মামলা নং-১৩/২০।
কলাপাড়া থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম জানান, পুলিশী অভিযানের খবর পেয়ে বাকিরা আত্ম গোপনে চলে গেছে।
 তবে তাদের আইনের আওতায় আনতে পুলিশ তৎপর রয়েছে।
প্রসঙ্গত, গত ৩১ ডিসেম্বর প্রকাশ্যে অস্ত্রের মহড়া দিয়ে কলাপাড়া উপজেলার ধানখালীতে ভয়-ভীতি সৃষ্টি করে একটি সংঘবদ্ধ সন্ত্রাসী গ্রুপ। এসময় পায়রা তাব বিদ্যুত কেন্দ্রিক এলাকার একটি ঘাট দখলের ঘটনায় শিমুল নামে এক ব্যক্তিকে কুপিয়ে আহত করে ওই বাহিনী। পরে পুলিশ আসলেও অজ্ঞাত কারনে তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়নি। এমনকি কলাপাড়া থানায় এ নিয়ে একটি জিডিও করা হয়। এছাড়া পায়রা তাববিদ্যুৎ প্রকল্পের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্তদের টাকা পরিশোধ না করে সন্ত্রাসী বাহিনী দিয়ে জমিতে কাজ করানোর অভিযোগ ওঠে। যা নিয়ে এলাকাবাসী একাধিকবার সংবাদ সম্মেলন করে। এমনকি ক’জন সন্ত্রাসীদের গডফাদারের বিরুদ্ধে প্রধান মন্ত্রীর কাছে লিখিত অভিযোগ দিয়েছে এলাকাবাসী।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!