গলাচিপায় ঈদুল আযহা উপলক্ষে নগদ টাকা ও ভিজিএফের চাল বিতরণ | আপন নিউজ

বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
মানুষের কৃতকর্মে বিষাক্ত হয়ে উঠছে পৃথিবী গলাচিপায় সীসা দূষণ প্রতিরোধে স্বাস্থ্যকর্মী গলচিপায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ২ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহার কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই নারীকে পি’টি’য়ে জ’খ’ম কলাপাড়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিতি হবে আগামী ৫জুন গলাচিপায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুরগী ব্যবসায়ীকে মা’রধ’র গলাচিপায় অপার সম্ভাবনাময় সু-স্বাদু মুগডাল যাচ্ছে জাপানে গলাচিপায় ঝিলিক সমাজ উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালকের সংবাদ সম্মেলন রাঙ্গাবালীতে ভয়ংকর ‘টর্পেডো’ খালে ভেসে আসায় জনমনে আতঙ্ক এক পায়ে লাঠি ভর করে প্রথম ভোট দিতে পেরে খুশি শারীরিক প্রতিবন্ধী আখিনুর
গলাচিপায় ঈদুল আযহা উপলক্ষে নগদ টাকা ও ভিজিএফের চাল বিতরণ

গলাচিপায় ঈদুল আযহা উপলক্ষে নগদ টাকা ও ভিজিএফের চাল বিতরণ

সঞ্জিব দাস, গলাচিপা।। গলাচিপার চিকনিকান্দী ইউনিয়নে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে হত দরিদ্র মানুষের মাঝে চাল ও নগদ টাকা প্রদান করেন উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ও চিকনিকান্দী ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন রিয়াদ।



করোনার কারণে কর্মহীন হয়ে পড়া ইউনিয়নের অসহায় পরিবারের মাঝে ১০ কেজি করে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার ভিজিএফ চাল বিতরণ ও টাকা প্রদান করা হয়েছে। মঙ্গলবার (২০ জুলাই) সকাল ৯ টায় চিকনিকান্দী ইউনিয়ন পরিষদ মাঠে এসব চাল বিতরণ করেন ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন রিয়াদ।

এ চাল বিতরণে উপস্থিত ছিলেন, টেক অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা গোলাম মস্তফা, ইউনিয়ন সচিব মো. মজিবর রহমান হাওলাদার, ইউপি সদস্য বিবেক দেবনাথ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অবনী রায় প্রমুখ।

ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন রিয়াদ বলেন, পবিত্র ঈদুল আযহা উপলক্ষে চিকনিকান্দী ইউনিয়নবাসীকে জানাই ঈদ মোবারক। আপনারা সকলে সরকারের স্বাস্থ্য বিধি মেনে চলবেন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!