আমতলীতে মোবাইল চুরির অপবাদ দিয়ে এসএসসি পরীক্ষার্থীকে মারধর! | আপন নিউজ

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ
আমতলীতে মোবাইল চুরির অপবাদ দিয়ে এসএসসি পরীক্ষার্থীকে মারধর!

আমতলীতে মোবাইল চুরির অপবাদ দিয়ে এসএসসি পরীক্ষার্থীকে মারধর!

আমতলী প্রতিনিধিঃ

বরগুনার আমতলী উপজেলার তারিকাটা মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী সৌরভ ডাকুয়াকে মোবাইল চুরির অপবাদ দিয়ে স্থানীয় বখাটে মোটর সাইল চালক সুজন ও তার সহযোগীরা মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত স্কুল ছাত্রকে স্বজনরা উদ্ধার করে সোমবার গভীর রাতে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। ঘটনা ঘটেছে সোমবার রাত ১০ টার দিকে তারিকাটা বিদ্যালয়ের পিছনে।
স্থানীয় সুত্রে জানাগেছে, তারিকাটা মাধ্যমিক বিদ্যালয় থেকে এ বছর সৌরভ ডাকুয়া ও গবিন্দ কর্মকার এসএসসি পরীক্ষার্থী। তারা ওই বিদ্যালয়ের হোস্টেলে থেকে লেখাপড়া করে আসছে। গত রবিবার রাতে হোস্টেল থেকে গবিন্দ কর্মকারের একটি মোবাইল সেট হারানো যায়। এ মোবাইল চোর সনাক্ত করার জন্য সোমবার সন্ধ্যায় তারিকাটা গ্রামের নিজাম ফকিরের কাছে যায়। ওই ফকির আয়না পড়ার মাধ্যমে সৌরভ মোবাইল চুরি করেছে বলে দেখতে পায়। পরে গবিন্দ কর্মকার স্থানীয় বখাটে মোটর সাইকেল চালক সুজন ও তার সহযোগী শামিম গাজী, হাসান, রাজিবসহ ৭-৮ জনকে সৌরভের কাছ থেকে মোবাইল উদ্ধারের জন্য ভাড়া করে। সোমবার রাত ১০ টার দিকে সৌরভকে বিদ্যালয়ের হোস্টেল থেকে ধরে নিয়ে যায় সুজনসহ বখাটেরা। পরে হোস্টেলের পিছনে একটি বাগানে নিয়ে মোবাইল চুরির অপবাদ এনে লাঠি দিয়ে বেধরক মারধর করে। সৌরভের ডাক চিৎকারে স্থানীয় শাহীন, আলমগীর, খলিল ও সোহেল এসে তাকে উদ্ধার করে। পরে স্বজনদের খবর পেয়ে তারা এসে ওইদিন গভীর রাতে সৌরভকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বখাটেরা মারধর করে যাওয়ার সময় সৌরভকে শাসিয়ে যায় এ ঘটনা কাউকে জানালে তাকে মেরে ফেলা হবে বলে জানান সৌরভ। এ ঘটনায় সৌরভের লেখাপড়া হুমকির মুখে বলে পরেছে জানান, সৌরভের বাবা সন্তোষ ডাকুয়া।
সৌরভকে উদ্ধারকারী শাহিন বলেন, রাতে বিদ্যালয়ের পিছনে কান্নাকাটির শব্দ শুনে আমরা ৫-৬ জনে গিয়ে দেখি সৌরভকে মোবাইল চুরির অপবাদ দিয়ে সুজন, শামিম গাজী, হাসান ও রাজিবসহ ৭-৮ জনে মারধর করতেছে। আমার এর প্রতিবাদ করলে তারা উল্টে আমাদেরকে হুমকি দিয়েছি।
আহত সৌরভ জানান, আমার বিরুদ্ধে মিথ্যা মোবাইল চুরির অপবাদ এনে বেধরক মারধর করেছে। আমি এ ঘটনার বিচার চাই।
বখাটে সুজন বলেন, সামান্য কিছু ঘটেছে। এ বিষয়ে উভয় পক্ষের অভিভাবকরা বসে মিটমাট করে দিবেন।
আহত সৌরভের বাবা সন্তোষ ডাকুয়া বলেন, বখাটেরা আমার ছেলেকে মারধর করেই ক্ষ্যান্ত হয়নি এ বিষয় নিয়ে বাড়াবাড়ি করলে আমাকেও দেখিয়ে দেয়ার হুমকি দিয়েছে।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মোঃ হারুন অর রশিদ বলেন, সৌরভের বাম পায়ে আঘাতসহ শরীরর বিভিন্ন স্থানে ফোলা জখম রয়েছে। সৌরভকে যথাযথ চিকিৎসা দেয়া হচ্ছে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইউনুস আলী বলেন, মোবাইল চুরির অপবাদ দিয়ে সুজন নামের এক মোটর সাইলেক চালক আমার বিদ্যালয়ের এ বছর এসএসসি পরীক্ষার্থী সৌরভকে মরধর করেছে। আমি এর বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেব। তিনি আরো বলেন, বাহিরের লোকজন এসে আমার বিদ্যালয়ের ছাত্রকে মারধর করবে তা মেনে নেয়া যায় না।
আমতলী থানার ওসি মোঃ আবুল বাশার বলেন, হাসপাতালে পুলিশ পাঠিয়ে খোজ খবর নেয়া হচ্ছে। তিনি আরো বলেন, এ বিষয়ে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!