জামিন পেলেন চিত্রনায়িকা পরীমনি | আপন নিউজ

বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১২:২১ পূর্বাহ্ন

জামিন পেলেন চিত্রনায়িকা পরীমনি

জামিন পেলেন চিত্রনায়িকা পরীমনি

অনলাইন ডেস্কঃ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় জামিন পেয়েছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। ৫০ হাজার টাকা মুচলেকায় পুলিশ প্রতিবেদন দাখিল না করা পর্যন্ত তার জামিন মঞ্জুর করা হয়েছে।




মঙ্গলবার (৩১ আগস্ট) ঢাকার মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ তার জামিনের এই আদেশ দেন।

গত ২২ আগস্ট একই আদালতে পক্ষে জামিন আবেদন করেন তার আইনজীবী মো. মজিবুর রহমান। আদালত ১৩ সেপ্টেম্বর জামিন আবেদনের শুনানির জন্য দিন ধার্য করা হয়।

এরপর পরীমনির আইনজীবী মজিবুর রহমান দীর্ঘ সময় পর জামিন শুনানির বৈধতা চ্যালেঞ্জ হাইকোর্টে আবেদন করেন। এরপর ২৬ আগস্ট ২১ দিন পর জামিন শুনানির দিন নির্ধারণ করে মহানগর দায়রা জজ আদালতের দেওয়া আদেশ কেন বাতিল ঘোষণা করা হবে না তা জানতে চেয়ে রুল দেন হাইকোর্ট।

বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি কে এম জাহিদ সারওয়ার কাজলের হাইকোর্ট বেঞ্চ এই রুল দেন।

রুলে আদালত আরও জানতে চেয়েছেন, জামিন আবেদনের শুনানি এগিয়ে দুই দিনের মধ্যে করতে কেন নির্দেশ দেওয়া হবে না, বিবাদীদের আগামী ১ সেপ্টেম্বরের মধ্যে রুলের জবাব দিতে বলা হয়েছে।

এর মধ্যেই জামিন শুনানির তারিখ এগিয়ে ৩১ আগস্ট দিন ধার্য করেন আদালত।
গত ৪ আগস্ট বিকেল ৪টার পর পরই বনানীর ১২ নম্বর রোডের পরীমনির বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়।

এরপর ৫ আগস্ট ৪ দিন এবং ১০ আগস্ট পরীমনির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ১৩ আগস্ট রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়। গত ১৯ আগস্ট তৃতীয় দফায় একদিনের রিমান্ড হয়। রিমান্ড শেষে তাকে ২১ আগস্ট কারাগারে পাঠানো হয়।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2022 aponnewsbd.com

Design By MrHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!