আলোকিত নীলগঞ্জ স্বেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে দোয়া মোনাজাত | আপন নিউজ

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৩২ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ
আলোকিত নীলগঞ্জ স্বেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে দোয়া মোনাজাত 

আলোকিত নীলগঞ্জ স্বেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে দোয়া মোনাজাত 

রিপোর্টঃ মোঃ নজরুল ইসলামঃ
কলাপাড়ায় আলোকিত নীলগঞ্জ স্বেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে সড়ক দুর্ঘটনায় নিহত ও আহতদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (৭ জুানুয়ারি) উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের ৪০টি জামে মসজিদে জুম্মা নামাজ বাদ কুয়াকাটা-ঢাকা মহাসড়কের নীলগঞ্জ ইউনিয়নের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনার কবলে পরে প্রাণ হারানো অসংখ্য নারী-পুরুষ, যাহারা পঙ্গুত্ব জীবন যাপন করছে এবং হাসপাতালে মৃত্যু শয্যায় দিন পাড় করছেন। সেই সকল মৃত্যু ব্যক্তির রুহের মাগফিরাত কামনা ও আহত ব্যক্তিদের জন্য দ্রুত আরোগ্যর জন্য এবং সড়ক দুর্ঘটনা থেকে আল্লাহর কাছে হেফাজত চেয়ে  আলোকিত নীলগঞ্জ স্বেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ দোয়া অনুষ্ঠানে পরিচালনার লক্ষ্যে সংগঠনের মহাপরিচালক মোঃ নাঈমূর রহমান রনি, পরিচালক আলমাছ ফরাজী, প্রচার ও প্রকাশনা পরিচালক দেওয়ান মোঃ নজরুল ইসলাম, ভারপ্রাপ্ত আহবায়ক সানী সহ সকল সদস্যরা নিরলস পরিশ্রম করেছেন বলে জানিয়েছেন সংগঠনের দপ্তর বিষয়ক পরিচালক মোঃ আনিসুর রহমান।
পরে সংগঠনের এমন আয়োজন কে মহত উদ্দেগ হিসেবে সংগঠনের উত্তর উত্তর মঙ্গল কামনা করেন। পরে মিষ্টি বিতরনের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!